কেরানীগঞ্জে ট্রাকের চাপায় রিক্সা চালক নিহত

ঢাকার কেরানীগঞ্জে ট্রাকের চাপায় জিন্নাত বেপারী (২৩) নামে এক রিক্সাচালক নিহত হয়েছে । এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে স্থানীয়দের সহযোগীতায় চালকসহ আটক করেছে পুলিশ। বুধবার রাত ১১.৩০ মিনিটে মডেল কেরানীগঞ্জ থানাধীন ঘাটারচর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: বর্ষন জানান, বুধবার রাত ১১.৩০ দিকে রিক্সা নিয়ে ঘাটার চর থেকে বসিলা ব্রীজের দিকে যাচ্ছিল জিন্নাত বেপারী । পথিমধ্যে পিছন থেকে একটি ট্রাক রিক্সাটিকে ধাক্কা দিলে সাথে সাথে ছিটকে পরে ঘটনাস্থলেই মারা যায় জিন্নাত। দুর্ঘটনার পর পরই আশে পাশের লোকজন ঘাতক ট্রাক টিকে চালকসহ আটক করে। আটককৃত চালকের নাম মো: হাসান।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে আমি ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।

নিহত জিন্নাতের গ্রামের বাড়ি শেরপুরের নকলা গ্রামে। তার পিতার নাম আবুল হোসেন। কেরানীগঞ্জের ঘাটার চর এলাকায় কাজী বাড়িতে ভাড়া থাকতো তারা।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, এ ঘটনায় চালক ও ট্রাক টিকে আটক করা হয়েছে। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বিচারের জন্য আজই কোর্টে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

উদ্যত শির লুটিয়ে দাও

  লেখক ডাক্তার রফিকুল ইসলাম হে বিশ্ব! থমকে দাড়ালে কেন? চমকে গেলে কেন? কোথায় তোমার …

error: Content is protected !!