যুবককে মারধর

রাজবাড়ীতে পরকীয়া সন্দেহে যুবককে মারধর, চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যু

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পরকীয়া প্রেম সন্দেহে মোঃ শাহিন খান (৩৪) নামের এক যুবককে মারধর করা হয়েছে। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাতে ঢাকায় ওই যুবকের মৃত্যু হয়েছে।

নিহত শাহিন খান গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছিদ্দিক কাজীর পাড়া গ্রামের মৃত রহমান খানের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শাহিন খান স্থানীয় জামাল মোল্লার মেয়ের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে বলে সন্দেহ করে মেয়েটির পরিবার। এ নিয়ে গত ২৯ জুন সোমবার রাত সাড়ে ৯টায় শাহিন খানের সাথে মেয়েটির পরিবারের বাকবিতন্ডা হয়। তারই জেরে গত ৩০ জুন মঙ্গলবার দিবাগত রাতে শাহিন খানকে তার বাড়ি থেকে ডেকে এনে বাড়ির পাশে রাস্তার উপর জামাল মোল্লা (৫৫) ও তার দুই ছেলে আমানত মোল্লা (২০), শামিম মোল্লা (১৯) ব্যাপক মারধর করে। মারধরের এক পর্যায়ে শাহিন পাকা রাস্তার উপর পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। এসময় তার চিৎকারে  লোকজন এসে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান।

এর তিন দিন পর গত ২ জুলাই বৃহস্পতিবার শাহিনের শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।সেখান থেকে গুরুতর অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে গত ১০ জুলাই শুক্রবার তাকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়।

এই ঘটনায় নিহত শাহিন খানের মামা ছোবাহান মোল্লা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশিকুর রহমান জানান, ইতঃপূর্বে মারধরের ঘটনায় যে মামলাটি রজু হয়েছে ওই মামলাটিই হত্যা মামলা হিসেবে গণ্য হবে। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। নিহত শাহিনের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবিতে ছাত্রলীগ নেতার বৃক্ষরোপণ কর্মসূচি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে নরসিংদী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ   ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী …