কুটির হাটের

রাজবাড়ীতে ব্যাবসায়ী তানজীমসহ তিনজনকে মারপিট, টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলার কুটির হাটের ইজারাদার মোঃ সাজ্জাদুল কবির তানজীমসহ তিনজনকে মারপিট করে পৌনে তিন লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেলে রাজবাড়ীর কল্যানপুর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত তানজীম প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে আসলেও এখন চিকিৎসাধীন আছেন সৌরভ ও কায়েস নামের অপর দুজন।

কুটির হাটের ইজারাদার মোঃ সাজ্জাদুল কবির তানজীম বলেন শনিবার ছিলো কুটির হাটের হাটবার । সারা দিনের কালেকশন শেষে তার দুই ছোট ভাই সৌরভ ও কায়েসকে দিয়ে ২ লক্ষ ৭৫ হাজার টাকা রাজবাড়ীর অফিসের উদ্দেশ্যে পাঠিয়ে দেই।

পথে কল্যানপুর নতুন রাস্তা এলাকায় আসলে ওই এলাকার চিন্থিত কিছু সন্ত্রাশী তাদের মারপিট করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে কুটির হাট থেকে আমি আসলে তারা দশ বারো জন। আমার উপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় সাজ্জাদুল কবির তানজীম আরো বলেন, আমরা লক্ষ লক্ষ টাকা খরচ করে কুটির হাটের ডাক নিয়েছি। আমাদের সেই কক্ষের টাকা তারা ছিনিয়ে নিয়েছে। এ ব্যপারে আমি থানায় মামলা দায়ের করবো।

এ ব্যপারে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, ঘটনাটি শোনার পর একজন পুলিশ অফিসারসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইনের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে বিষপান করে জলিল খামারু (৮০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। …

error: Content is protected !!