সড়ক দুর্ঘটনায়

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মো: খাইরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে । এ ঘটনায় মো: মাসুদ রানা (২২) নামে অপর এক পুলিশ কন্সটেবল আহত হয়েছে। শনিবার বেলা ২ টায় সোনাকান্দা পুলিশ ফাড়ির ১০০ গজ দূরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সদস্য দুইজন সোনাকান্দা ফাড়িতে কর্মরত ছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, সোনাকান্দা পুলিশ ফাড়ির দুইজন কনস্টেবল মো: খাইরুল ইসলাম ও মো: মাসুদ মটর সাইকেলে করে সরকারি ডাক নিয়ে মিল বেরাক যাচ্ছিলেন। ফাড়ি থেকে বের হয়ে ১০০ গজ সামনে আসার পরে বিপরীত দিক থেকে একটি সিএনজি দ্রæত গতিতে এসে মটরসাইকেলটিকে ধাক্কা দিলে মটর সাইকেলে থাকা চালক খাইরুল ইসলাম ও আরোহী মাসুদ দুইজনই মাটিতে ছিটকে পরে।

এতে খাইরুল ইসলাম গুরুত্বর আহত হয়। বাইকটিকে ধাক্কা দিয়ে সিএনজি টি সাথে সাথে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এলাকাবাসী সাথে সাথে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে প্রথমে রুহিতপুর জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তাররা খাইরুল ইসলামকে মৃত ঘোষনা করে। পরে সেখান থেকে তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ময়না তদ›ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত খাইরুল ইসলামের পিতার নাম মো: শাজাহান শেখ। গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের সিরজদিখান এলাকায় আরমোহন গ্রামে। তিনি রেঞ্জ রিজার্ভ পুলিশ (আর.আর.এফ) থেকে ২ বছর আগে পেনশনে সোনাকান্দা পুলিশ ফাড়িতে যোগদান করেছিলো।
আহত কন্সটেবল মাসুদ রানাকে বাংলাদেশ ডেন্টাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,বুড়িগঙ্গায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি ; নিখোজ ১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শিমুলিয়া কাঠাঁলবাড়ি অচলাবস্থা কারণে রাজবাড়ীর দৌলতদিয়ায় যানবাহনের লম্বা সাড়ি

শেখ রনজু আহাম্মেদ (রাজবাড়ী প্রতিনিধি) শিমুলিয়া কাঠাঁলবাড়ি নৌরুটের অচলাবস্থার কারনে যাত্রী ও যানবাহনের লম্বা সাড়ি …