মাদকসেবী

নরসিংদীতে মাদকের বিরুদ্ধে লাঠি হাতে ওসি

নরসিংদীর বিভিন্ন পাড়া-মহল্লা, অলিগলি, রাস্তাঘাট ও শহরের নানা গুরুত্বপূর্ণ জায়গায় আচমকাই দেখা যাচ্ছে নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনর্চাজ মো: সৈয়দুজ্জামানকে লাঠি হাতে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিরোধী অভিযানে।

পুলিশ জানায়, গত দুই তিন দিনের ব্যবধানে শহরের সাটিরপাড়া বকুলতলা এলাকা থেকে চিহিৃত ছয় মাদক ব্যবসায়ী ইসলাম,বাতাসি বেগম, নিলুফা, শ্রাবণ, জোহরা ও ফাতেমাকে ওসি সৈয়দুজ্জামানসহ মডেল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের মাদকসহ আটক করে। তারা শহরের সাঠিরপাড়া বকুলতলা এলাকায় বসবাস করে। অনেক দিন যাবৎ এখানেই মাদক ব্যবসা করে আসছিলো।

শহরের স্থানীয়রা জানান, হঠাৎ করেই রাস্তাঘাটসহ বিভ্ন্নি সন্দেহজনক জায়গায় মডেল থানার ওসি সৈয়দুজ্জামান সহ পুলিশ লাঠি হাতে মাদক ব্যবসায়ীদের খুজেঁ বেড়াচ্ছে। পুলিশ আচমকা অভিযান চালিয়ে মাদক ব্যবসায় সাথে জড়িতদের আটক করছে। অনেক মাদক ব্যবসায়ী প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে প্রতিবাদও করতে পারেনা স্থানীয়রা আর সেই সব মাদক ব্যবসায়ীদের আটক করছে পুলিশ। এতে আগের তুলনায় অনেক আংশেই মাদকমুক্ত শহরের পরিনত হচ্ছে বলে স্থানীয় মানুষ মতামত প্রকাশ করছেন।

নরসিংদী মডেল থানার ওসি সৈয়দুজ্জামান নিউজ ঢাকাকে জানান,চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই স্লোগানকে সামনে রেখে তরুণ সমাজসহ সকল মানুষকে মাদকের ভয়ানক হাত থেকে বাচাঁতে শহরের নানা জায়গায় প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান চলছে। মাদকমুক্ত সুন্দর একটি শহর গড়ার লক্ষ্যে। মাদকে বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী রনির পাশে প্রাকীর্তি ফাউন্ডেশন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুর সদর ইউনিয়নের পশ্চিম ফুলহার গ্রামের কর্দমাক্ত রাস্তার বেহাল দশা

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের ঌনং ওয়ার্ড …

error: Content is protected !!