করোনাকালিন

স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইনের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

তাসনীমুল হাসান মুবিন,ময়মনসিংহ প্রতিনিধিঃ ত্রিশালের স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইনের আয়োজনে করোনাকালিন সময়ে মানুষকে ঘরে থাকতে উদ্ভুদ্ধ করণের লক্ষে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতা বুক ফটোগ্রাফি কনটেস্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধনি অনুষ্টান আজ ত্রিশালের উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ত্রিশাল হেল্পলাইনের সভাপতি আজাহারুল আমিন সবুজ এর সভাপতিত্বে ও ত্রিশাল হেল্পলাইনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদের সঞ্চালনায় উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, এবং ত্রিশাল উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ।

এছাড়াও উপস্থিত ছিলো ত্রিশাল হেল্পলাইনের এডমিন প্যানেলের সদস্যবৃন্দ সহ প্রতিযোগিতায় বিজয়ীরা সহ তাদের অভিভাবকবৃন্দ।

প্রতিযোগিতায় প্রায় দুই শতাধিক বইয়ের প্রচ্ছদের ছবি নিয়ে অংশগ্রহণ করা প্রতিযোগিতাদের মাঝে বিজয়ীদের পুরস্কার বিতরণের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্টান শেষে ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে এবং ত্রিশাল উপজেলা ভূমি অফিস চত্বরে বিভিন্ন ফলজ, বনজ ও ওসুধি বৃক্ষের চারা রোপন করা হয় পরে ত্রিশালের ১২টি ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চারা রোপনের জন্য ত্রিশাল হেল্পলাইনের স্বেচ্ছাসেবীদের মাঝে চারা বিতরণ করা হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বুড়িগঙ্গায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি ; নিখোজ ১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে নরসিংদী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ   ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী …