ছিনতাইকারী গ্রেপ্তার

কেরানীগঞ্জে র‌্যাবের হাতে ছিনতাইকারী আটক

ঢাকার কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব ১০ এর সিপিসি ২ টিম। ১০ জুলাই ভোরে কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের নাগরমহল রোড চেয়ারম্যান মার্কেট নিচতলা থেকে তাদের গ্রেপ্তার করে হয়াছে।

র‌্যাব ১০ সিপিসি ২ এর ডিএডি বদিউল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ ক্যাম্পরে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এ এস পি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে নাগর মহল রোডের চেয়ারম্যান রোডের নিচ তলায় ইব্রাহিমের ইন্টারনেট অফিসে অভিযান পরিচালনা করে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ১। মোঃ আদর (১৮),পিতা- মোঃ শাহ আলম, ২। মোঃ জাহিদ হাসান (১৮), পিতাঃ মৃত বাবুল হোসনে,৩। মোঃ মারুফ (১৮),ঠিকানা ইম্পাহানী ৩নং গলি হাজী মোতালবে ময়িার বাড়ীর ভাড়াটিয়া, ৪। দিপু (১৯), পিতা- মোঃ মানিক মিয়া এবং ৫। আল ইসলাম । এ সময় আসামীদের কাছ থেকে ছিনতাই এর কাজে ব্যবহৃত ০৪ টি সুইচ গিয়ার চাকু ,০১ টি প্লাষ্টিক বাটের চাকু এবং ০৬ টি মোবাইল উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্র জানা যায়, চক্রটি দীর্ঘদিন যাবৎ আগানগর এলাকায় ছিনতাইসহ নানান ধরনের অপরাধের সাথে জড়িত ছিলো। তাদের গ্রেপ্তারের পরে সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসী।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র‌্যাব।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে মাদকের বিরুদ্ধে লাঠি হাতে ওসি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শিমুলিয়া কাঠাঁলবাড়ি অচলাবস্থা কারণে রাজবাড়ীর দৌলতদিয়ায় যানবাহনের লম্বা সাড়ি

শেখ রনজু আহাম্মেদ (রাজবাড়ী প্রতিনিধি) শিমুলিয়া কাঠাঁলবাড়ি নৌরুটের অচলাবস্থার কারনে যাত্রী ও যানবাহনের লম্বা সাড়ি …