ইয়াবা ট্যাবলেট

নরসিংদীতে শপিং ব্যাগে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক নারী

নরসিংদীতে শপিং ব্যাগে করে ইয়াবা ট্যাবলেট পাচাঁরের সময় সেতারা বেগম (৩৪) নামে এক নারীকে আটক করেছে নরসিংদী জেলা পুলিশ। আজ শনিবার (৪ জুলাই) দুপুরের পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এ তথ্য জানান। আটককৃত ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার খিদিরপুর গ্রামের আলামিন মিয়ার স্ত্রী।

সম্মেলনে পুলিশ সুপার জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নরসিংদীর ভেলানগরে ঢাকা বাসস্ট্যান্ডের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর পরিদর্শক রুপণ কুমার সরকার, তাপস কান্তি রায় সহ ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় সেখান দিয়ে ইয়াবা পাচারকালে শপিং ব্যাগে ভর্তি ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ সেতারা বেগমকে আটক করা হয়। |

এর আগে গত ২৯ জুন নরসিংদীতে ইয়াবা পাচারের সময় ২৭ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটকের জেলায় পুলিশি তৎপরতা ও গোয়েন্দা নজরদারি বাড়ায় পুলিশ।

এরই ভিত্তিতে গোপন সংবাদের উপর নির্ভর করে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এই ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবি ছাত্রলীগের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!