ফেসবুক স্ট্যাটাসে

রাজবাড়ীতে সাংবাদিক প্রবীর সিকদারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

সাংবাদিক প্রবীর সিকদারের দেয়া ফেসবুক স্ট্যাটাসে কালুখালীর বীর মুক্তিযোদ্ধা আজাহার আলীর স্বাক্ষরিত প্রত্যয়নপত্রে জেলা পরিষদ সদস্য মিজানুর রহমানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে রাজবাড়ীতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কালুখালী উপজেলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মদাপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আজাহার আলী।

তিনি বলেন, ফরিদপুরের সাংবাদিক প্রবীর শিকদার ২৮ জুন তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে কালুখালী উপজেলার মদাপুর ইউপির কমান্ড এর প্যাডে তার স্বাক্ষর উল্লেখ করে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু ও তার পরিবারের বিরুদ্ধে নানা বিদ্বেষমূলক মিথ্যাচার করছে। যা সত্য নয় ও কোন ব্যক্তিকে তিনি এ প্রত্যয়নপত্র দেননি এবং প্রত্যয়নপত্রের স্বাক্ষরও তার না। ফলে এ বিষয়ে তিনি থানায় সাধারন ডায়রীও করেছেন।

এ সময় মুক্তিযোদ্ধা ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক প্রবীর শিকদারের শ্বাস্তি দাবি করেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাব, মুক্তিযোদ্ধা আব্দুর খালেক মাষ্টার, আকামউদ্দিন মন্ডল প্রমূখ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আমাদের সচেতনতাই হতে পাড়ে পরিচ্ছন্ন বাংলাদেশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে নরসিংদী জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ   ফজিলাতুন্নেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী …