জন্মশতবার্ষিকী

নাটোরের লালপুরে উজ্জ্বলের উদ্যোগে বৃক্ষরোপন অভিযান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্দ্যোগে সারাদেশে এক কোটি গাছের চারা রোপণ করবে। তার অংশ হিসাবে নাটোরের লালপুরের অারিফুল ইসলাম উজ্জ্বলের নিজস্ব অর্থায়নে বৃক্ষরোপন অভিযান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ১১ টায় উপজেলার কচুয়া-বিলশলীয়া-সালামপুর রাস্তা দুইপাশে পাঁচ শতাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করা হয়। এসময় স্থানীয় তরুনরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য অারিফুল ইসলাম উজ্জ্বল বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা পরিবেশগত ঝুঁকি মোকাবিলায় আন্তরিকভাবে কাজ করছি।

এছাড়া মুজিব শতবর্ষে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে জাতির পিতার স্মরণে সারাদেশে শত প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচি চলছে। জাতির জনকের জন্মশতবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী লীগ বিভিন্ন গাছের এক কোটি রোপণ করতে চায়।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব দেলোয়ার হোসেনের নির্দেশনায় নিজ উপজেলার বিভিন্ন রাস্তায় বিভিন্ন প্রজাতির পাঁচ শতাধিক গাছের চারা রোপণ করা হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শ্রাবন্তীর নামে টাকা চাচ্ছে প্রতারক!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!