শোক প্রকাশ

সাংবাদিক মাসুমের মৃত্যুতে রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটির শোক

রাজশাহীর সিনিয়র সাংবাদিক তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। এক শোকবার্তায় আরসিআরইউ সভাপতি বাবর মাহমুদ, সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর সংগঠনের পক্ষে শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা বলেন, রাজশাহীর সাংবাদিক মহলে তবিবুর রহমান মাসুম এক উজ্জ্বল নক্ষত্র। তার চলে যাওয়া সাংবাদিক অঙ্গনের জন্য অনেক বড় একটা ক্ষতি। তিনি আরসিআরইউ’র বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থেকেছেন এবং তরুণদেরকে সাংবাদিকতা করার ক্ষেত্রে অনুপ্রেরণা জুগিয়েছেন। তার মৃত্যুতে আরসিআরইউ পরিবার একজন অভিভাবক হারালো।

আমরা আরসিআরইউ পরিবার তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, সাংবাদিক মাসুম রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের চীফ রিপোর্টার, বাংলাদেশ বেতারের রাজশাহী জেলা সংবাদদাতা ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সিনিয়র সদস্য ছিলেন। সাংবাদিক মাসুম দীর্ঘ দিন ধরেই সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন। ক্রীড়া লেখক হিসেবে রাজশাহীতে বেশ পরিচিত ছিলেন।

তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস, এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসসহ বিভিন্ন আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্ট কাভার করতে বিভিন্ন দেশ সফর করেছেন। এছাড়াও তিনি রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতি ছিলেন। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষের দায়িত্বও পালন করেছেন। তিনি বাংলাদেশ বেতারেও নিয়মিত অনুষ্ঠান পরিচালনা করতেন।

রোববার (২৮ জুন) সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা হলে তাকে নগরীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তবিবুর রহমান মাসুমকে রোববার সন্ধ্যায় নগরীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে মৃত ঘোষণা করা হয়।ত১৭ জুন থেকে তিনি জ্বরে ভুগছিলেন। বেশ কয়েকবার শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি এবং তাঁর স্ত্রী শুক্রবার (২৬ জুন) করোনা টেস্ট করান। তবে রোববার রাতে হাসপাতালের ল্যাব রিপোর্টে তবিবুর রহমান মাসুম ও তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে বলে জানিয়েছেন ডা. সাইফুল ফেরদৌস।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নায়ক শাকিবের জন্ম আমার ড্রয়িংরুমে: ওমর সানী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …