জনসচেতনতা বৃদ্ধিসহ

সম্মাননা প্রদান করল ব্লাড ব্যাংক অব নকলা

তাসনীমুল হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধি : শেরপুরের নকলায় রক্তদান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা বৃদ্ধিসহ মানবতার কল্যানে বিশেষ অবদান রাখায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা স্বাস্থ ও প.প কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মুহাম্মদ মজিবুর রহমান ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহসহ কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তি ও কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদান করা হয়েছে। উপজেলার স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক অব নকলা’র উদ্যোগে এ সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদান করা হয়।

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ২৭ জুন শনিবার দুপুরের দিকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে গিয়ে উপজেলা স্বাস্থ ও প.প কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মুহাম্মদ মজিবুর রহমানের হাতে সম্মাননা হিসেবে ক্রেষ্ট তুলে দেওয়া হয়। এর আগে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান ও নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ এর অফিসে গিয়ে তাদের হাতে ক্রেষ্ট তুলে দেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক অব নকলা’র কর্তৃপক্ষ ও সেবচ্ছাসেবকরা।

ইউএইচএফপিও ডা. মুহাম্মদ মজিবুর রহমানের হাতে ক্রেষ্ট তুলে দেওয়ার সময় ব্লাড ব্যাংক অব নকলা’র সহসভাপতি রাকিবুর রহমান, প্রচার-প্রকাশনা সম্পাদক সাব্বির আলম প্রান্ত, মোজাহিদুল আলম, কৃষ্ণ প্রসাদ কালোয়ার, মকিব হোসেন মামুন, আশিফ আলম চমক, ফজলে রাব্বী রাজন, আব্দুল্লাহ আল আমীন, মিনহাজ আল আবেদীন, মেডিকেল টেকনোলজিস্ট আবু কাউসার বিদ্যুৎ, সক্রিয় সেচ্ছাসেবক রাইসুল ইসলাম রিফাত ও মো. মোশারফ হোসাইনসহ সামাজিক দূরত্ব বজায় রেখে অনেকে উপস্থিত ছিলেন। তবে ক্রেস্ট প্রদানের সময় ফটো তুলার লক্ষে কয়েক সেকেন্ডের জন্য তাঁদের পক্ষে সামাজিক দূরত্ব ভঙ্গ বজায় রাখা সম্ভব হয়নি।

জানা যায়, ব্লাড ব্যাংক অব নকলা’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলার ৪টি স্বেচ্ছাসেবী সংগঠন ও অন্তত ৪ জনকে এই সম্মাননা প্রদান করা হয়। ব্লাড ব্যাংক অব নকলা’র কর্তৃপক্ষরা জানান, উপজেলার যে বা যারা স্বেচ্ছায় রক্তদান করাসহ মানবতার কল্যানে অবদান রাখবেন তাদেরকে সম্মননা প্রদান করা হবে। তাদের এই কার্যক্রম চলমান প্রক্রিয়া বলে জানান সংগঠনটির সহসভাপতি রাকিবুর রহমান ও প্রচার-প্রকাশনা সম্পাদক সাব্বির আলম প্রান্তসহ অনেকে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,অতিরিক্ত জোয়ারের পানিতে তলিয়ে গেছে ভোলার ইলিশা ফেরিঘাট

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …