ভাইরাসের প্রাদুভার্ব

এবার করোনায় আক্রান্ত হলো কেরানীগঞ্জের ইউএনও

দেশে করোনা ভাইরাসের প্রাদুভার্ব হয় গত ৫ মার্চ। ৫ ই এপ্রিল কেরানীগঞ্জে প্রথম করোনা শনাক্ত হয়। এর কয়েকদিন পর থেকেই কেরানীগঞ্জ কে হটস্পট হিসাবে ঘোষনা করেন স্বাস্থ্য মন্ত্রনালয়।

কেরানীগঞ্জকে হটস্পট ঘোষনা করার পরেও কেরানীগঞ্জ বাসী সরকারী কোন নিয়ম নীতি না মেনেই বাহিরে ঘোরাফেরা করতে থাকে এবং কেরানীগঞ্জকে আরো ঝুকির মধ্যে ফেলতে থাকে।

করোনা পরিস্থিতিতে নিজেদের কথা না ভেবে জনগনের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে প্রথম থেকেই অক্লান্ত পরিশ্রম করতে থাকে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ, কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার কামরুল হাসান সোহেল ও সানজিদা পারভীন তন্নি।

গত ১২ মে সানজিদা পারভীন তন্নি করোনায় আক্রান্ত হয়। এর পরে ১৫ মে করোনা আক্রান্ত হয় অপর এসিল্যান্ড কামরুল হাসান সোহেল।

এবার সস্ত্রীক করোনায় আক্রান্ত হলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ। বৃহস্পতিবার রাাত ১১.৪৫মিনিটে ইউএনও করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

করোনা পরিস্থিতিতে শুরু থেকেই সামাজিক দুরুত্ব নিশ্চিত করা, জনগনের মাঝে ত্রাণ বিতরন, করোনা আক্রান্তদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা সহ নানা ধরনের কাজ ঝুকি নিয়ে তিনি করতে থাকেন।

কেরানীগঞ্জ  উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন , কেরানীগঞ্জ করোনার হটস্পট হওয়া সত্ত্বেও ইউএনও সাহেব নিয়মিত সরকারি দায়িত্ব পালন করে গেছেন। জনগনকে করোনা সম্পর্কে সচেতন করতে কখনো মাইক নিয়ে প্রচারনায় নেমেছেনআবার কখনো ত্রান নিয়ে অসহায় মানুষের বাড়িতে ছুটে গেছেন। কখনো আবার বাজার নিয়ন্ত্রনে ছুটে গেছেন বিভিন্ন হাটবাজারে। দেশ ও মানুষের কল্যানে কাজ করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হয়েছে। তাদের দ্রুত সুস্থতা কামনা করি।

এদিকে ইউএনও অমিত দেবনাথের সাথে মুঠোফোনে কথা হলে তিনি সবার কাছে দোয়া কামনা করেন। এবং বাসায় থেকেই চিকিৎসা নেবেন বলে জানান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে ডিবি পুলিশের হাতে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে জিনজিরা

জিনজিরা ঘাটে ট্রলারের ভাড়া বাড়লেও কমে নি যাত্রী সংখ্যা ; করোনা ঝুকিসহ ভোগান্তিতে যাত্রীরা

ঢাকার কেরানীগঞ্জে জিনজিরা ইউনিয়নের কয়েকটি ঘাট থেকে ট্রলারে করে প্রতিদিন কয়েক হাজার লোক বুড়িগঙ্গা নদী …