মাদক মামলার

কেরানীগঞ্জে হেরোইনসহ একাধিক মাদক মামলার আসামী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে হেরোইনসহ মো: রাজু (৩৮) নামে একাধিক মাদক মামলার আসামীকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার ভোরে জিনজিরা আওয়ামীলীগের পার্টি অফিসের পিছনের গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জিনজিরা আওয়ামীলীগের পার্টি অফিসের পিছনের গলিতে মাদকের কেনাবেচা হচ্ছে। এ সময় সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রাজু কে গ্রেপ্তার করি।

রাজুকে গ্রেপ্তারের পরে তার কাছ থেকে ১ হাজার পুরিয়া হেরোইন ( যার বাজার মূল্য দশ লাখ টাকা) , হেরোইন বিক্রির নগদ ৭ হাজার টাকা, একটি খেলনা পিস্তল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের পরে রাজু স্বীকার করে সে দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসায়ের সাথে জড়িত এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
রাজুর পিতার নাম: মৃত আনসার আলী, জিনজিরা ইউনিয়নের রহমতপুর গ্রামের মোল্লা বাড়িতে বসবাস করে সে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, রাজু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় ২টি মামলা, ঢাকার কোতয়ালী থানায় একটি মামলা, চট্রগ্রামের লোহাগড়া থানায় একটি মামলাসহ আরো বেশ কয়েকটি মামলা রয়েছে। গ্রেপ্তারের পরে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে । এই ধরনের মাদক ব্যবসায়ীদের সর্বোচ্চ শাস্তি হয় বিজ্ঞ আদালতের কাছে আমরা সে আবেদন করবো।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আজ জবি সাংবাদিক সমিতির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নন্দীগ্রামে ওয়ারেন্টমূলে ৩ জন গ্রেপ্তার

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে ওয়ারেন্টমূলে ৩ জন গ্রেপ্তার হয়েছে। থানার অফিসার ইনচার্জ শওকত …

error: Content is protected !!