নতুন আক্রান্ত

করোনা মুক্তিতে নরসিংদী সিটির এপেক্স ক্লাবের মোনাজাত

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর তালিকায় প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন আক্রান্ত ও মৃত্যু মানুষের নাম। রবিবার (২১ জুন) নরসিংদী সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী জেলায় মোট করোনা পজিটিভের সংখ্যা ১২১৫ জন।

এবং ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৫ জনের। এই অবস্থায় নরসিংদী জেলা, দেশ ও বিশ্বের সকল মানুষের মুক্তি ও সুস্থতার জন্য এপেক্স ক্লাব বাংলাদেশের শাখা এপেক্স ক্লাব অব নরসিংদী সিটির আয়োজনে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার নরসিংদীর রাধুনী হোটেল হলরুমে বাদ এশায় সামাজিক দুরুত্ব বজায় রেখে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন নরসিংদী দরবার শরীফ মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ ইয়াসীন। দোয়া মাহফিলে উপস্থিত মানুষ জানান, বৈশ্বিক করোনা মহামারি থেকে মুক্তি লাভের জন্যে এই বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে। যাতে আমরা সবাই আগের মতো সুস্থ ও সুন্দর জীবন যাপনে ফিরে যেতে পারি। এবং দেশ ও বিশ্বের সকল মানুষ যেন ভালো থাকেন।

এসময় উপস্থত ছিলেন এপেক্স ক্লাব অব নরসিংদী সিটির ফাউন্ডার সেক্রেটারি এপেক্সিয়ান ইরফান আহমেদ মোল্লা রিপন, লাইফ মেম্বার এপেক্সিয়ান আফজাল ভুইয়া, ক্লাব প্রেসিডেন্ট এপেক্সিয়ান জহিরুল ইসলাম জামিল মোল্লা, ফাউন্ডার প্রেসিডেন্ট এপেক্সিয়ান আরিফুল ইসলাম, পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান মোঃ মোস্তফা মিয়া, পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান ফরিদ মিয়া, পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান ওবায়দুল কবীর, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান সাইফুল ইসলাম জাহিদ, পাস্ট প্রেসিডেন্ট এপেক্সিয়ান মোস্তফা মিয়া, ক্লাব সেক্রেটারি এপেক্সিয়ান তৌহিদুর রহমান মিঠুন, এপেক্স ক্লাব অব ভৈরবের সেক্রেটারী এপেক্সিয়ান মোকারম হোসেন ভুইয়া, এপেক্সিয়ান মোতাহার হোসেন মৃধা, এপেক্সিয়ান মোবারক হোসেন ভুইয়া, এপেক্সিয়ান শামীম আহমেদ, এপেক্সিয়ান ইকবাল হোসেন খান, এপেক্সিয়ান বেদন মিয়া প্রমুখ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শ্রমিকদের সকল বকেয়া পরিশোধ করে দিতে বলেছেন সাকিব

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!