করোনাভাইরাস সন্দেহে

নরসিংদীতে করোনা সন্দেহে অসুস্থ নারী রাস্তায়, সহায়তায় পুলিশ

নরসিংদীতে করোনাভাইরাস সন্দেহে আরজিনা আক্তার(১৭) নামে এক অসুস্থ নারীর সাহায্যে পাশে আসেনি কেউ। চলন্ত বাস থামিয়ে মাঝ রাস্থায় নামিয়ে দেয় চালক ও বাসের লোকজন। সংবাদ পেয়ে তার চিকিৎসার ব্যবস্থা করে নরসিংদী জেলা পুলিশ।

জানা যায়, শনিবার (২০ জুন) আরজিনা আক্তার নারায়ণগঞ্জ জেলা থেকে তার নিজ বাড়ী নরসিংদীর রায়পুরার উদ্দেশে যাত্রা শুরু করে। হঠাৎ মাঝ রাস্তায় অসুস্থ হয়ে পরে এবং জ্ঞান হারান তিনি ।করোনা সন্দেহে মাঝ রাস্তায়ই মাধবদী বাসস্ট্যান্ডে ফেলে রেখে চলে যায় চালক ও বাসের লোকজন। অচেতন অসহায় অবস্থায় বাসস্ট্যান্ডে রাস্তায় পরে থাকলেও ভয়ে কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি। পরে এক ব্যক্তি পুলিশের জরুরি সেবা সার্ভিস ৯৯৯ লাইনে ফোন করলে মাধবদী থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নরসিংদীর পুলিশ পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রূপণ কুমার সরকার জানান,শনিবার (২০ জুন) মাধবদী বাসস্ট্যান্ডে অনুমানিক ১৭-১৮ বছরের একটি মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে এক ব্যক্তি পুলিশের জরুরি সেবা সার্ভিস ৯৯৯ লাইনে ফোন করে জানালে দ্রুত মাধবদী থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে মাধবদী প্রাইম হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে। বর্তমানে আরজিনা আক্তার সুস্থ হয়ে উঠলে পুলিশের পক্ষ থেকে তার ঔষধ ও হালকা খাবারসহ তার নিজ বাড়ী নরসিংদী জেলার রায়পুরা থানাধীন অলিপুরা গ্রামে তাকে পৌঁছে দেয় হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শ্রমিকদের সকল বকেয়া পরিশোধ করে দিতে বলেছেন সাকিব

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!