উপহারসামগ্রী

শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগ এর পক্ষ থেকে ছাত্রলীগকে উপহারসামগ্রী প্রদান

করোনা কালীন সময়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগ এর পক্ষ থেকে শুভাঢ্যা ইউনিয়ন  ছাত্রলীগকে উপহারসামগ্রী প্রদান করা হয়েছে। শনিবার বিকালে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে এ উপহার সামগ্রী প্রদান করা হয়। শুভাঢ্যা ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক রুপম হাসান সাদ্দাম ছাত্রলীগের পক্ষ থেকে এ উপহার সামগ্রী গ্রহন করেন।

উপহার সামগ্রী হিসাবে, সার্জারিক্যাল মাস্ক, ক্যাপ, হ্যান্ড সেনেটাইজার সহ প্রয়োজনীয় কিছু ঔষধ সামগ্রী দেয়া হয়। এ সময় শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগ এর পক্ষে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী মো: বাসের উদ্দিন, কার্য নির্বাহী সদস্য ডা: জোবায়েদ আহমেদ জনি , বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমির হামজা পাপ্পু।

ডা: জোবায়েদ আহমেদ বলেন, করোনা পরিস্থিতিতে অন্যান্য সংগঠনের ন্যায় ছাত্রলীগের নিবেদিত প্রাণ কর্মীরা জনগনের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছে। নিজেদের জীবনের ঝুকি নিয়ে তারা খাদ্য সহায়তা বিতরন, জনগনের মাঝে সচেতনতামূলক কার্যক্রম সহ নানা কাজ করে যাচ্ছে। মাঠে কাজ করতে গিয়ে সরাসরি অনেকের সংষ্পর্শে আসতে হচ্ছে তাদের, ফলে তাদের নিজেদের ও ঝুকি রয়েছে অনেক। তাই তাদের ঝুকির কথা বিবেচনা করে ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে সামান্য উপহার দেয়া হলো তাদের।

নিউজ ঢাকা

আরো পড়ুন,করোনার সুযোগে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ বুকিদের!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গা সেজে সমালোচনার মুখে নুসরাত

মহালয়ার দিন স্বামী নিখিল জৈনের বস্ত্র বিপণি সংস্থার বিজ্ঞাপনে মা দুর্গার বেশে ধরা দিয়েছেন নুসরাত …

error: Content is protected !!