সাংবাদিক সমিতি

আজ জবি সাংবাদিক সমিতির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

২০০৬ সালের ২০ জুন শিক্ষা, সততা, সাহসিকতা স্লোগান নিয়ে প্রতিষ্ঠিত হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস)। দীর্ঘ সময়ের পথচলায় দক্ষ নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীদের নিকট আস্থার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছে সংগঠনটি।

প্রতিবছর সংগঠনটি বর্ণিল আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে। তবে এই বছর করোনাভাইরাসের কারণে ভিন্ন আঙ্গিকে উদযাপনের পরিকল্পনা নিয়েছে সংগঠনটি। এ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি, ভার্চুয়াল আড্ডা, কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে সংগঠনটি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির হুমু বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস)১৪ বছর শেষ করে ১৫ বছরে পা দিয়েছে। এই সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি রক্ষার পাশাপাশি শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী সবার আস্থা, বিশ্বাসের একটি জায়গা হিসাবে দাড়িয়েছে। জবিসাস অতীতে শ্রদ্ধেয় অগ্রজদের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সকল ন্যায্য আন্দোলনে শিক্ষক শিক্ষার্থীদের পাশে থেকেছে। বর্তমানেও এই ধারা অব্যাহত আছে এবং আশা করি ভবিষ্যতেই থাকবে।জবিসাসের পক্ষ থেকে সবাইকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা।

সাধারণ সম্পাদক লতিফুল ইসলাম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সবাইকে শুভেচ্ছা। সমিতির প্রতিষ্ঠাতা সকল সদস্য ও সাবেক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা। যাদের পরিশ্রমে সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের সকলের কাছে আস্থার প্রতিকে পরিণত হয়েছে। সমিতির সদস্যরা শুরু থেকেই দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সাফল্য ও ইতিবাচক সংবাদগুলো যেমন দেশ ও জাতির কাছে তুলে ধরছে ঠিক তেমনি কোন অন্যায় ও দূর্নীতির সাথে আপোষ না করে তার গঠনমূলক সমালোচনা করছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উত্তরোত্তর সফলতা অব্যাহত থাকবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,করোনার ভুয়া তথ্য ছড়ানোয় লেখকের ফেইসবুক পেজ বাতিল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুবি ছাত্র বরখাস্তের প্রতিবাদে ইবিতে মানববন্ধন

পল্লব সিয়াম, ইবি প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) বহিষ্কৃত দুই শিক্ষার্থীর বহিষ্কারাদেশ প্রত্যাহার চেয়ে মানববন্ধন করেছেন …

error: Content is protected !!