অস্ত্র ও ইয়াবা

নরসিংদীতে পুলিশের হাতে অস্ত্র ও ইয়াবাসহ আটক দুই ডাকাত

নরসিংদীতে অস্ত্র ও ইয়াবা ট্যাবলেটসহ তালিকাভুক্ত দুই ডাকাত পুলিশের হাতে আটক হয়েছে। আটককৃতরা, ইলিয়াছ (৪৩) ও ইমরান হোসেন (২৫)। সোমবার (১৫ জুন) মধ্যরাতে নরসিংদী শহরের দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে নরসিংদী মডের থানা পুলিশ। এসময় কার্তুজভর্তি একটি রিভালবার, ধারালো চাকু ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা,শহরের দাসপাড়া এলাকার হাজী ফজলুর রহমানের ছেলে ইলিয়াছ মিয়া ওরফে ডাকু ইলিয়াছ ও ঘোড়াদিয়া গ্রামের মো: মোক্তার হোসেনের ছেলে মো: ইমরান হোসেন। নিউজ ঢাকাকে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর পুলিশ পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রূপণ কুমার সরকার।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে নরসিংদী মডেল থানার (ওসি) মোঃ সৈয়দুজ্জামান এর নেতৃত্বে উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সসহ শহরের দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে তালিকাভুক্ত ডাকাত ইলিয়াছ ও ইমরানকে আটক করে পুলিশ। এসময় ইলিয়াছের কাছ থেকে ৫ রাউন্ড কার্তুজসহ একটি রিভালবার, ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইমরানের কাছ থেকে একটি ধারালো চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি ভিন্ন মামলা দায়ের করা হয়েছে। এবং তাদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক ডাকাতি, অস্ত্র ও মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,অব্যক্ত কিছু স্মৃতির অনূভূতিতে লুকায়িত এক ব্যক্তিত্ব “শাহীন আহমেদ”

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!