অন্যতম ক্যাপ্টেন

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে এমপি বকুলের শোক প্রকাশ

জেলা প্রতিনিধিঃ জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও উত্তর জনপদের প্রাণপুরুষ জননেতা মোহাম্মদ নাসিম এমপি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নাটোর-১ আসনের সংসদ সদস্য, ও জেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি। সেই সাথে মরহুমের অাত্মার মাগফিরাত কামনা করেন ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

উল্লেখ্য,মোহাম্মদ নাসিম গত ১ জুন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনাভাইরাস টেস্টে তার ফলাফল পজিটিভ আসে। পরে গত শুক্রবার (৫জুন) ভোরে তিনি স্ট্রোক করেন। এদিনেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে অপারেশন হয়। পর আটদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার (১৩ জুন) বেলা ১১টার ১০ মিনিটে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদেশের গণতান্ত্রিক আন্দোলন, স্বৈরাচার বিরোধী আন্দোলন এবং সামরিক সরকারগুলোর বিরুদ্ধে এবং সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করতে তিনি আমরণ লড়াই করে গেছেন। তাঁর মৃত্যুতে জাতি হারালো এক রাজনৈতিক ব্যক্তিত্বকে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রমজানে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!