জনপ্রতিনিধি

‘ভয় পাবেন না আমরা আপনার পাশে আছি’

শুক্রবার সকাল থেকেই বিরামহীন বৃষ্টি। কখনো হালকা আবার কখনো অতি বৃষ্টি। বৃষ্টির বাঁধা উপেক্ষা করেই বাড়ি বাড়ি ছুটে গিয়েছেন জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের লোক।

উদ্দেশ্যে, করোনা আক্রান্ত ব্যক্তি ও পরিবারের সবার সাহস যোগানো। ভয় পাবেন না আমরা আপনার পাশে আছি। সাথে ছিলো গিফট পেপার দিয়ে মোড়ানো একটি করে ঝুড়ি।

ঝুড়িতে পর্যাপ্ত পরিমাণ আম, লিচু, আনারস, পেয়ারা, লেবু, জামরুল, কলা। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবু দারদা ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগন শুক্রবার সকাল থেকেই করোনা আক্রান্তের বাড়ি বাড়ি গিয়ে সাহস যুগিয়েছেন। দিয়েছেন পাশে থাকার আশ্বাস।

এসময় তারা আইসোলেশনে থাকা উপজেলার ইসলামপুর ইউনিয়নের দিয়ারা গ্রামে, বালিয়াকান্দি ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামে, জামালপুর ইউনিয়নের বাকছিরডাঙ্গী গ্রামে, আলোকদিয়া ও খালকুলা গ্রামে পরিবার আইসোলেশনে থাকা ৫টি পরিবারের একাধিক করোনা আক্রান্তের সাথে সরাসরি কথা বলেন। কথা বলেন পরিবারের অন্যদের সাথেও।

জানাগেছে, উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের করোনা আক্রান্ত প্রথম রোগী ও তার পরিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছে বৃহস্পতিবার রাতে। সে তাঁর স্ত্রী ও ৫ বছরের পুত্র। স্ত্রী ও পুত্র আগে সুস্থ হয়ে ঘরে ফিরলেও পরিবার প্রধানের সুস্থ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রযুক্তির মাধ্যমে জবিতে বিশ্ব ভোঁদড় দিবস পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!