সমাজতান্ত্রিক

সম্পূরক শিক্ষাবৃত্তির দাবিতে জবি ছাত্রফ্রন্টের ‘ভার্চুয়াল প্রতিবাদ’

করোনায় শিক্ষার্থীদের সম্পূরক শিক্ষাবৃত্তি প্রদানের দাবিতে ‘ভার্চুয়াল প্রতিবাদ’ জানিয়েছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদ। এসময় শিক্ষার্থীদের মেস ভাড়া সংকট নিরসন ও শিক্ষার্থীদের নিয়ে ভিসির অবমাননাকর বক্তব্য প্রত্যাহারের দাবিও জানানো হয়।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এই প্রতিবাদ অনুষ্ঠিত হয়। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক তানজিম সাকিব প্ল্যাকার্ড নিয়ে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এই কর্মসূচি পালন করেন।

তানজিম সাকিব বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেস ভাড়া সংকট নিরসন, সম্পূরক শিক্ষা বৃত্তি ও ভিসির অবমাননাকর বক্তব্য প্রত্যাহার এর দাবিতে আজকের এই ভার্চুয়াল প্রতিবাদের আয়োজন করা হয়। যেহেতু বেশিরভাগ শিক্ষার্থী বাড়িতে অবস্থান করছে, তাই এই ভিন্ন ধরনের প্রতিবাদের আয়োজন করতে হয়েছে। শিক্ষার্থীরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে দাবি সম্বলিত প্ল্যাকার্ডের মাধ্যমে প্রতিবাদ জানিয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রযুক্তির মাধ্যমে জবিতে বিশ্ব ভোঁদড় দিবস পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবির খেলার মাঠে ডিএসসিসির মার্কেট নির্মাণের প্রতিবাদ শিক্ষক সমিতির

 জবি প্রতিনিধি:  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কেন্দ্রীয় খেলার মাঠে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মার্কেট নির্মাণের …

error: Content is protected !!