ইউপি সদস্যকে লাঞ্ছিত

কাপাসিয়ায় বাজার ইজারা নিয়ে সাবেক ইউপি মেম্বারকে লাঞ্ছিত, থানায় অভিযোগ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ার রায়েদ বাজারের ইজারার ডাক নিয়ে এক সাবেক ইউপি সদস্যকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ইউপি সদস্য কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে গাজীপুরের কাপাসিয়া উপজেলার রায়েদ বাজার ইজারার উম্মুক্ত ডাকের দিন তারিখ ছিল বৃহস্পতিবার। তারই প্রেক্ষিতে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা রায়েদ বাজারে উপস্থিত হয়ে খোলা ডাক শুরু করেন। আর এ সময় অন্যান্যদের মতো রায়েদ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রেজাউল হাসান বাদলও খোলা ডাক কার্যক্রমে অংশ নেয়। এ সময় খোলা ডাকে অংশ নিয়ে সর্বোচ্চ ১ লাখ ৭০ হাজার টাকার ডাক দেন বাদল মেম্বার। আর এতে ক্ষিপ্ত হয়ে অন্যপক্ষ রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরন মোল্লা নেতৃত্বে কয়েকজন বাদল মেম্বারের উপর চড়াও হয়। এ সময় অকথ্য ভাষায় গালাগাল করে এবং মারধর করে। বাদল মেম্বার আত্মরক্ষা করতে দৌড়ে অন্যত্র পালিয়ে যায়। পরে এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকট মৌখিক অভিযোগ দেন।

রায়েদ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার বাদল জানান, আমি উপযুক্ত দর বলায় চেয়ারম্যান হিরন মোল্লার লোকজন আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং মারধর করতে উদ্যত হয়। চেয়ারম্যানের লোকজন নামমাত্র টাকায় বাজার ইজারা নিতে অপচেষ্টায় লিপ্ত ছিল।

তিনি আরো জানান, রায়েদ ইউপি চেয়ারম্যান হিরন মোল্লা, আবুল কাশেম ভূঁইয়া, মোতাহার মেম্বার, মোছলিম উদ্দিন শেখ, আলামিন, কাইয়ুম সরদার, আরিফ সরকার, সায়েম মেম্বার, এমারত হোসেন, মান্নান মেম্বার, দুলাল মিয়া, শামসুল হক আখন্দ, আনোয়ারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মোল্লার মোবাইল ফোনে কয়েকবার চেষ্টা করেও পাওয়া যায়নি।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।
কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা জানান, উম্মুক্ত ডাকে অনেকেই অংশ নিয়েছেন। এরমধ্যে একটি ঘটনা ঘটেছে।

এদিকে রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে না না ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ উঠেছে হিরন মোল্লার বিরুদ্ধে। এরমধ্যে কাপাসিয়ার শালবন খ্যাত রায়েদ ইউনিয়ন এলাকার সরকারি গজারি বন কেটে উজার করার অভিযোগও রয়েছে। প্রায় রাতেই গজারি বন কেটে অন্যত্র বিক্রি করছে চেয়ারম্যান হিরন মোল্লা লোকজন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,করোনার ভুয়া তথ্য ছড়ানোয় লেখকের ফেইসবুক পেজ বাতিল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …