বিশেষ অভিযান

র‌্যাব ১০ এর বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ান র‌্যাব ১০ এর সিপিসি-২ টিম বিশেষ অভিযান পরিচালনা করে ৫০৫ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ টাকা এবং মোবাইল ফোনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব ১০ এর সিপিসি-২ (কেরানীগঞ্জ) ডিএডি বদিউল আলম জানান , গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইন বোর্ড চৌরাস্তা মহানগর এলাকায় দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোঃ মোখছেদ (৩৫), পিতা- নমুজ উদ্দিন, সাং- অরিপুরা, থানাঃ মেঘনা, জেলা- কুমিল্লা,  ২। কাজী মোঃ রফিকুল ইসলাম (৩৭) পিতা- মৃত ইসাহাক কাজী সাং- কাশেমবাদ থানা- গৌরনদী, জেলা- বরিশাল এপি- শনির আকড়া জিন মসজিদের সামনে থানা- যাত্রাবাড়ী।

এসময় আটককৃতদের কাছ থেকে ৫০৫ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ৩৩৫০০/- টাকা এবং মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন আটক করা জব্দ করা হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগন্জ থানায় মাদক আইনে একটি মামলা রুজু প্রক্রিয়াধীন আছে  বলে জানায় র‍্যাব।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নিয়োগের দাবিতে ডিপ্লোমা চিকিৎসকদের মানববন্ধন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!