করোনায় আক্রান্ত

করোনা বিজয়ী ফ্রন্টলাইনারদের ফুলেল শুভেচ্ছা দিচ্ছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ

কেরানীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ফিরে আসা ফ্রন্টলাইনারদের কেরানীগঞ্জ  মডেল থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজেস্ট্রেট কামরুল হাসান সোহেল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও, ডা: তানজির ইসলাম আদিতকে তাদের কার্যালয়ে গিয়ে মডেল থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম ও কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু এসময় উপস্থিত ছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, করোনায় কাজ করতে গিয়ে আমাদের অনেক সহযোদ্ধা আক্রান্ত হচ্ছে, আক্রান্তদের মধ্য অনেকেই সুস্থ হয়ে কাজে ফিরছেন। তাদের মনোবল আরো বাড়ানোর জন্য এবং তারা যেন কাজে আরো বেশি উৎসাহ পায় সেই লক্ষে মডেল থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হচ্ছে। করোনা যুদ্ধে ফিরে আসা সবার জন্য শুভ কামনা রইলো।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, করোনায় সবচেয়ে বেশি ঝুকি নিয়ে কাজ করে ফ্রন্টলাইনাররা, তারা নিজেদের জীবনের সর্বোচ্চ ঝুকি নিয়েও সাধারন জনগনকে সেবা দিয়ে যাচ্ছেন। কেরানীগঞ্জেও অনেক ফ্রন্টলাইনার রয়েছে যারা সেবা দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ডাক্তার রয়েছে, প্রশাসনিক কর্মকর্তা রয়েছে, পুলিশ রয়েছে। আক্রান্তদের মধ্য যারা সুস্থ হয়ে ফিরে এসেছেন তাদের জন্য অনেক অভিনন্দন, আর যারা এখোনে চিকিৎসা নিচ্ছেন তাদের জন্য অনেক দোয়া ও শুভ কামনা রইলো।

এর আগে গত ২৫ মে পবিত্র ঈদ উল ফিতরের দিনে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ফিরে আসা ৩৫ জন পুলিশ সদস্যকে কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা দেয়া হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর দায়ে কেরানীগঞ্জে গ্রেপ্তার ১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারের সময় র‍্যাবের হাতে গ্রেপ্তার ৪

ঢাকার কেরানীগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারের সময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন …

error: Content is protected !!