চাঁদাবাজি বন্ধে

সড়ক পরিবহনে চাঁদাবাজি বন্ধে ঢাকা জেলা পুলিশ সুপারের কঠোর নির্দেশ

মহাসড়কে পরিবহন খাতে চাঁদাবাজি বন্ধে কঠোর নির্দেশ প্রদান করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার। আজ সকাল ১১টায় কেরানীগঞ্জের ইকুরিয়া বিআরটিয়ের মাঠে বাস মালিকদের সাথে মতবিনিময়কালে এ নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও স¦রাষ্ট্রমন্ত্রী ও আইজিপি মহোদ্বয়ের নির্দেশ মোতাবেক আমাদের অভিযান অব্যহত আছে । গত ০১ জুন থেকে ০৬ জুন পর্যন্ত পরিবহন খাতে চাঁদাবাজি সংক্রান্ত ঢাকা জেলা আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনি ২০১৯ ,৪(১)/৫ধারায় ৪৭ জনকে এজাহার নামিয় আসামী কওে ও ২৪ জন আজ্ঞাতনামা আসামীদের সর্বমোট ১০টি মামলা রুজু করা হয়েছে।
ঢাকা জেলা পুলিশ ইতিপূর্বে মামলা রুজুকৃত ৪৭টি এজাহার ভুক্ত আসামীর মধ্যে ২৩জন এজাহার ভুক্ত আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি।
আটককৃতদের আশুলিয়া থানাধীন নবীনগর বাইপাইল,সাভার মডেল থানাধীন সাভার,আমিন বাজার ও অন্ধমার্কেট এলাকা,কেরানীগঞ্জ মডেল ও কেরানীগঞ্জ দক্ষিন থানাধীন বসিলা ও আবদুল্লাহপুর এলাকা হতে অভিযান পরিচালনা করে চাঁদাবাজি করার সময় হাতেনাতে গ্রেফতার করেছি। ঢাকা জেলাধীন ঢাকা মাওয়া ও ঢাকা আরিচা মহাসড়কসহ সকল জাতিয় ও আঞ্চলিক মহাসড়কগুলোতে শৃঙ্খলা ফিরানোর জন্য কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন,পরিবহনে কেউ চাঁদাবাজি করলে কোন ছাড় দেওয়া হবে না। সাথে সাথে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। তা-ছাড়া করোনা সংক্রমণ থেকে বাঁচতে হলে স্বাস্থ্যবিধি মেনে গাড়ী চালাতে হবে। কেউ এর ব্যতয় ঘটালে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 
২০/২৫ টি পরিবহন কোম্পানির চেয়ারম্যান- মালিকদের উপস্থিতিতে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ,(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)মোঃ মাছুম ভূইয়া , পুলিশ পরিদর্শক ট্রাফিক নুরুল ইসলাম সবুজ, কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম, কেরানীগঞ্জ ডিবির ওসি নজরুল ইসলাম সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শনাক্তের সংখ্যা

হাজার ছাড়ালো কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা

ঢাকার কেরানীগঞ্জে ৩০ জুন মঙ্গলবার ৬৮ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ এসেছে।  এ নিয়ে কেরানীগঞ্জে …