অনাঙ্খাকিত দুর্ঘটনায়

নরসিংদীতে অর্থের অভাবে চিকিৎসা হচ্ছেনা ২য় শ্রেণির ছাত্রীর, দায়িত্ব নিলো পুলিশ

নরসিংদীর পলাশ উপজেলার সমবায় আদর্শ বিদ্যানিকেতনের ২য় শ্রেণির ছাত্রী অশ্রু এক দরিদ্র পরিবারের মেয়ে। ৭ বছরের অশ্রু খুবই চঞ্চল ও হাসিখুশি প্রকৃতির শিশু কন্যা। কিছুদিন আগে মাঠে খেলতে গিয়ে এক অনাঙ্খাকিত দুর্ঘটনায় পায়ে প্রচণ্ড ব্যথা পায় সে।

ডাক্তার বলে, আঘাতে তার ডান পা থেকে কোমড়ের হাড় সরে গিয়েছে। দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন তা না হলে ফুটফুটে শিশুটি আজীবনের জন্যে পঙ্গুত্ব বরণও করতে পারে। কিন্তু দরিদ্র বাবার পক্ষে তার মেয়ের চিকিৎসার খরচের ব্যয় বহন করা সম্ভব নয়। চিকিৎসা বিহীন শরীরে প্রচন্ড ব্যথা নিয়ে ঘরে পড়ে থাকে ২য় শেণীর ছাত্রী অশ্রু।

তার বাবা মেয়ের চিকিৎসার জন্যে সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেন। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার (৫ জুন ) পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি জাহিদুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অশ্রুর চিকিৎসার জন্যে মানবিক সহযোগিতার চেয়ে একটি পোষ্টের মাধ্যমে আবেদন জানায়।

এই পোস্ট দেখে এগিয়ে আসে নরসিংদী (সদর সার্কেলের) অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ। তিনি একাই শিশু অশ্রুর পুরো চিকিৎসার দায়িত্ব নিয়ে নেয়।শিশুটির বাসায় গিয়ে তার বাবা-মার সাথে কথা বলে তাদের পাশে থাকার আশ্বাস দেন।এবং আজ রবিবার (৭ জুন) সকালে ঐ শিক্ষার্থীর উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন তিনি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রশাসনের দায়সারা ভাব, মেসভাড়া নিয়ে বিপাকে জবি শিক্ষার্থীরা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!