করোনা জীবানুমুক্ত

রাজবাড়ীতে করোনা জীবানুমুক্ত টানেল উদ্বোধন

রাজবাড়ীতে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন ও জেলা প্রশাসনের উদ্যোগে করোনা জীবানুমুক্ত টানেল উদ্বোধন শনিবার সকালে রাজবাড়ী পৌরসভার সামনে স্থাপিত জীবানু নাশক টানেলের উদ্বোধন করেন সেনাবাহিনী ২১ পদাতিক বৃগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান।

এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, টেন ইস্ট বেঙ্গলের অধিনায়ক লেপ্টনেন্ট কর্নেল মঞ্জুরুল হক, উপ অধিনায়ক মেজর ইমরান, মেজর সাববির, ক্যাপ্টেইন আসিব প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর টানেলটিকে রাজবাড়ী পৌরসভার কাছে হস্তান্তর করা হয়। যা এখন থেকে রক্ষনাবেক্ষন করবে রাজবাড়ী পৌরসভা।

পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী সেনাবাহিনীর এমন মহতীর কাজে ধন্যবাদ জানিয়ে বলেন, সারাদেশের ন্যায় রাজবাড়ীতেও করোনা ভাইরাসে আক্রান্ত বেরেছে। সেনাবাহিনী যে টানেল তৈরি করেছে রাজবাড়ীর মানুষের জন্য এটি পৌরসভা পরিচালনা করবে ও সঠিক রক্ষনাবেক্ষন করার চেষ্টা করবে।

এ সময় সেনাবাহিনী ২১ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান জানান, রাজবাড়ীতে এই টানেলের মূল উদ্দেশ্য হলো রাজবাড়ীতে চলাচলকারী মানুষ ও যানবাহন স্বংক্রিয়ভাবে জীবানুমুক্ত হবে। এতে কিছুটা হলেও করোনার সংক্রমন কম হবে। তিনি আরো জানান, যদি রাজবাড়ীর জেলা প্রশাসন ও পৌরসভা চায় তবে জেলার গুরুত্বপূর্ন পয়েন্টে আরো জীবানু নাশক টানেল স্থাপন করা হবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,পাঁচ ধাপ মেনে Covid-19 থেকে মুক্তির পথে কুয়েত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর লক্ষিকোল এলাকায় কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল এলাকায় মোঃ তুহিন শেখ নামে এক কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে …