ধারাবাহিকতায় বৃক্ষরোপণ

পরিবেশ দিবসে রাজশাহী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ

কেন্দ্রের নির্দেশনা মোতাবেক দেশ ব্যাপী ‘বিশ্ব পরিবেশ দিবস’ উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় বৃক্ষরোপণ করেছে রাজশাহী কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী।

শুক্রবার (৫ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে কলেজের কলা ভবন এবং ফুলার ভবনের পেছনে বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ করেন তারা। বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় এমন উদ্যোগ হাতে নেওয়া হয়েছে বলে জানায় ছাত্রলীগ।

বৃক্ষ রোপণ কালে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম। সভাপতি সিয়াম বলেন, বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষা করতে কেন্দ্রের নির্দেশনা মোতাবেক বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করেছি। রাজশাহী কলেজ ছাত্রলীগ দেশের যে কোনো সংকট মোকাবেলায় তৎপর।

তিনি অারো বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে ছাত্রলীগ তার কর্মকান্ডে প্রশংসা কুড়িয়েছে। আমরা রাজশাহী কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা স্ব স্ব অবস্থান থেকে অসহায়দের সহযোগিতা করেছি। ভবিষ্যতে যেকোনো সংকট মোকাবেলায় রাজশাহী কলেজ ছাত্রলীগ তৎপর থাকবে বলে জানান ছাত্রলীগ সভাপতি।

বৃক্ষ রোপণ কর্মসূচী পরিচালনা করেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম। এ ছাড়া এসময় উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন বিপ্লব, সার্জিল আরিফ রক্তিম, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, উপ-দপ্তর সম্পাদক আসাদুল্লাহ আল গালিব আম্মান, সদস্য আশরাফুল ইসলাম জাফরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,পাঁচ ধাপ মেনে Covid-19 থেকে মুক্তির পথে কুয়েত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর লক্ষিকোল এলাকায় কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল এলাকায় মোঃ তুহিন শেখ নামে এক কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে …