চাঁদাবাজির অভিযোগে

কেরানীগঞ্জে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা আটক

ট্রাক ও পরিবহনে চাঁদাবাজির অভিযোগে শুক্রবার বিকেলে ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের ক্রীড়া সম্পাদক মো. ফরিদ আলী ওরফে ট্রাক ফরিদকে আটক করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা ফরিদ এক সময় জিনজিরা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক ছিলেন।

পুলিশ জানায়, যুবলীগ নেতা ফরিদ জিনজিরা ইউনিয়নের বন্দ ডাকপাড়া এলাকায় অবৈধ ট্রাক স্ট্যান্ড দিয়ে দীর্ঘ দিন ধরে চাঁদাবাজি করে আসছে। প্রতিদিন হাজার হাজার টাকা চাঁদা তুলে ফরিদ আলী।

দিন ও রাতে ঢাকা-দোহার সড়কে পরিহন ও ট্রাক থেকে জোড়পূর্বক চাঁদাবাজীকরে। ১/১১ থেকে চাঁদাবাজি শুরু করে ফরিদ। গতকাল বিকেলে ট্রাকে চাঁদাবাজি করার অভিযোগে ফরিদ আলীকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, ফরিদ আলী ওরফে ফরিদের বাসা জিনজিরা ইউনিয়নের বন্দডাকপাড়া এলাকায়। ফরিদ আলী এক সময় বিএনপি করতো। সে জিনজিরা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক ছিল।

ফরিদ তার ছোট ভাই রমজান আলীর আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

ফরিদ আলী কৌশলে ছৈাট ভাইয়ের সঙ্গে আওয়ামীলীগের মিছিল মিটিংয়ে অংশ গ্রহন করেন। ছোট ভাইয়ের তদবিরেই দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের ক্রীড়া সম্পাদক পদ ভাগিয়ে নেয়।

যুবলীগের পদ পেয়ে বন্দ ডাকপাড়া এলাকায় অবৈধ ট্রাক স্ট্যান্ড দিয়ে প্রতিদিন হাজার হাজার টাকা চাঁদা তুলছে। চাঁদার টাকা দিয়ে ফরিদ আলী তৈরী করেছে একাধীক ভবন। এলাকাবাসি আরো জানায় ফরিদ আলী এলাকার মধ্যে গোপনে মাদকের ব্যবসা চালিয়ে আসছে।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম ও সম্পাদক ডা. সেলিমের মুঠোফোনে যোগাযোগ করে না পেয়ে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, ফরিদ একজন পেশাদারী চাঁদাবাজ। তার বিরুদ্ধে একাধীক অভিযোগ আছে। ফরিদের চাঁদাবাজি রাত আর দিন নেই। ভোর রাত পর্যন্ত মালবাহি ট্রাকে চাঁদাবাজী করতে থাকে। গতকাল চাঁদাবাজি অভিযোগে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছে দক্ষিন থানায়।

০৫ জুন ২০ইং

নিউজ ঢাকা

আরো পড়ুন,করোনার সুযোগে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ বুকিদের!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা টেষ্টের

কেরানীগঞ্জে আরোও ৩২ জনের শরীরে করোনা শনাক্ত ; মোট শনাক্ত ৯১৬

ঢাকার কেরানীগঞ্জে ২৬ জুন শুক্রবার  ৩২ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ আসার খবর পাওয়া গেছে …