রোগ মুক্তির

উল্লাপাড়ায় মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল

মাসুদুল হাসান রিপন, সিরাজগঞ্জ সংবাদদাতাঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোহাম্মদ নাসিমের রোগ মুক্তির জন্য পূর্ণিমাগাঁতী ইউনিয়নের সকল জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৫ জুন) স্থানীয় সাংসদ তানভীর ইমাম এমপির দিকনির্দেশনায় এর অায়োজন করা হয় বলে জানান স্থানীয় চেয়ারম্যান অাল অামিন সরকার।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ আল-আমিন সরকার বলেন, সিরাজগঞ্জের মাটি ও মানুষের নেতা, ১৪ দলের মুখপাত্র, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সিরাজগঞ্জ ১ আসনের এমপি, সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ এবং স্বাস্থ্যমন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক প্রধানমন্ত্রী জাতীয় নেতা এম মনসুর আলীর সুযোগ্য সন্তান জনাব আলহাজ্ব মোহাম্মদ নাসিম আজ অসুস্থ তাই আমরা মহান রাব্বুল আলামিনের দরবারে তার রোগমুক্তি কামনা করছি এবং সেই সাথে সবার কাছে তার জন্য দোয়া চাচ্ছি।

এর অাগে, সোমবার দুপুর ১২টায় মোহাম্মদ না‌সিম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষা করা হয় এবং রাত আটটায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত।এরপর আজ আজ শুক্রবার ভোরে তিনি ব্রেইন স্ট্রোক করেন। পরে জরুরি ভিত্তিতে তার অস্ত্রোপচার করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে অপারেশন করা হয়।বর্তমানে এখন তাকে ৪৮ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,করোনার সুযোগে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ বুকিদের!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর লক্ষিকোল এলাকায় কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল এলাকায় মোঃ তুহিন শেখ নামে এক কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে …