লাশ উদ্ধার

কামরাঙীরচরে নিখোঁজ কিশোরের লাশ বুড়িগঙ্গায় উদ্ধার


গত ২ জুন কামরাঙীরচর ঘাট এলাকায় গোসল করতে এসে নিখোজ হয়ে যায় কিশোর মো: রিদয়ের (১৭)। ৩ জুন রাত ১০ টার দিকে কেরানীগঞ্জের বরিশুর ঘাট এলাকা থেকে নিখোজ হওয়া কিশোর লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই বিপুল চন্দ্র  জানান,  গত ২ জুন সকাল ৯ টার দিকে রিদয় কামরাঙীরচর ঘাটে বুড়িগঙ্গায় গোসল করতে নামে। পানির স্রোত বেশি থাকায় এবং সাতার না জানার কারনে সে পানিতে ডুবে যায়। এ ঘটনায় অনেক খোজাখুজি করেও রিদয় কে  গতকাল নদীতে কোথাও খুজে পায় নি তার পরিবার ।

আজকে রাতে বরিশুর ঘাট এলাকায় একটি  লাশ ভাসতে দেখে এলাকাবাসী মডেল থানায় ও ফায়ার সার্ভিসে  খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগীতায় লাশ উদ্ধার করা হয়। লোকজন মারফত লাশ উদ্ধারের খবর পেয়ে রিদয়ের পরিবারের লোকজনও ঘটনাস্থলে আসে।  এসে তারা লাশটি রিদয়ের বলে শনাক্ত করে। রিদয়ের বাবা পেশায় একজন রিক্সা চালক, রিদয় কাপড় দিয়ে পুতুল বানিয়ে বাজারে বিক্রি করতো। তারা কামরাঙীরচরের আলী নগরে জৈনক নবী বাবুর্চির বাড়িতে ভাড়া থাকতো।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান এ ঘটনায় মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,করোনায়:ইতিহাস গড়া ব্যাট নিলামে তুলছেন মুশফিক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা টেষ্টের

কেরানীগঞ্জে আরোও ৩২ জনের শরীরে করোনা শনাক্ত ; মোট শনাক্ত ৯১৬

ঢাকার কেরানীগঞ্জে ২৬ জুন শুক্রবার  ৩২ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ আসার খবর পাওয়া গেছে …