ধর্ষণের অভিযোগ

নরসিংদীতে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ,আটক ৩

নরসিংদীর মাধবদীতে মাদ্রাসার ভেতরে ৬ বছরের নাবালিকা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।এই ঘটনায় সন্দেহভাজন তিন জনকে আটক করেছে মাধবদী থানা পুলিশ। শিশুটি নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২ জুন) সকালে নরসিংদী সদরের মাধবদী পৌরসভার ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার ভেতরের একটি কক্ষে এই ধর্ষণের ঘটনাটি ঘটে। আটককৃতরা,মাদ্রাসা ও এতিমখানার অস্থায়ী কেয়ারটেকার ভগীরথপুর গ্রামের শাহিনের ছেলে ইয়াসিন (১৬)সহ আরো দুইজন জাহাঙ্গীর (২১) ও ইমাম উদ্দিন (১৬)।

শিশুটির পরিবারের থেকে জানা যায়, আজ সকাল ৮টার দিকে মেয়েটি তার বাবার কর্মস্থলে খাবার দিয়ে বাসার ফেরার পথে। ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার সামনে গেলে ইয়াসিন শিশুটিকে ডেকে মাদ্রাসার ভিতরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

মাধবদী থানার তদন্ত কর্মকর্তা তানভীর আহমেদ জানায়, রাস্তার পাশের সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায় ইয়াসিন শিশুটিকে ঘটনাস্থলের দিকে নিয়ে যাচ্ছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে লকডাউনে প্রাণ ফিরে পেয়েছে চড়াইল খেলার মাঠ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …