তুচ্ছ ঘটনাকে

নওগাঁর মান্দায় তুচ্ছ ঘটনায় মারপিট, আহত ৫

জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন নারীসহ ৫ জন। সোমবার (১জুন) সকাল সাড়ে ৯ টার দিকে তেঁতুলিয়া ইউনিয়নের জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জয়পুর গ্রামের মৃত ঝড়ু প্রামাণিকের ছেলে কহির উদ্দিননের সাথে একই গ্রামের মৃত রফাতুল্যার ছেলে আরিফ হোসেনের বিরোধ চলছিল। একে অপরকে কোণঠাসা করতে মরিয়া হয়ে উঠে এই দুই পরিবার। ফলে পূর্ব শত্রুতার জের ধরে শুরু হয় মারপিট।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে কহির উদ্দিন পাম্পের পানি পাইপ দিয়ে বাড়িতে নিয়ে যাই। কহির উদ্দিনের পানির প্রবাহ বন্ধ করতে বলেন আরিফ হোসেন। এ সময় দুজনেই বাক-বিতন্ডায় জড়িয়ে পড়লে পরে মারপিট শুরু হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন কহির পক্ষের তোফাজ্জল, রাকিব,তাহের,আফাজ ও ছহির। এতে আহত হন নারী ও পুরষসহ ৫ জন। আহতারা হলেন- আব্দুল গফুর, আরিফ, আব্দুল হাই, চায়না ও রেনুকা। মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালসহ রাজশাহী মেডিকেল হাসপাতালে আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে হামলার ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে জানতে চাইলে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ওসি আরো জানান, থানায় এ পর্যন্ত কেউ অভিয়োগ দায়ের করে নি। অভিয়োগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নাটোরে অাখচাষী নেতা শহীদ সালামের মৃত্যুবার্ষিকী পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর লক্ষিকোল এলাকায় কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী জেলা শহরের লক্ষিকোল এলাকায় মোঃ তুহিন শেখ নামে এক কাঠ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে …