স্কাউট ট্যালেন্ট হান্ট

দেশব্যাপী শুরু হলো স্কাউট ট্যালেন্ট হান্ট ২০২০

করোনা মহামারীর এই দিনগুলোতে স্কুল কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান যখন বন্ধ, জনজীবন যখন স্থবির। তখন পিপল’স ওপেন রোভার স্কাউট গ্রুপ কর্তৃক আয়োজিত “স্কাউট ট্যালেন্ট হান্ট ২০২০” সুযোগ করে দিচ্ছে সারাদেশব্যাপী স্কাউট ও রোভারদেরকে,তাদের সুপ্ত প্রতিভা প্রকাশের।

আগামী ৫তারিখ থেকে শুরু হয়ে ১৫তারিখ পর্যন্ত চলবে এই মহাপার্বণ।যেখানে স্কাউট ও রোভার বন্ধুরা গান,নাচ,আবৃত্তিসহ প্রায় ১০টি ভিন্ন বিষয়ে তাদের প্রতিভা প্রকাশের সুযোগ পাবে, যা মূল্যায়ন করবেন বাংলাদেশ স্কাউটস এর সম্মানীয় ব্যক্তিবর্গ এবং উক্ত বিষয়ে অভিজ্ঞ সকল বিচারকমন্ডলী। ।

এ প্রসঙ্গে পিপল’স ওপেন রোভার স্কাউট গ্রুপের গ্রুপ কমিটির সম্পাদক এবং বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভার এর জেলা রোভার স্কাউট লিডার মোহাম্মদ ইয়াছিনুর রহমান রাকিব (পিআরএস, এএলটি) বলেন,”করোনার কারণে স্কুল কলেজ বন্ধ। এ সময়টাকে কাজে লাগাতে এবং স্কাউটদের সুপ্ত প্রতিভাকে বের করে আনতেই এই প্রতিযোগিতার আয়োজন। সবার সহযোগিতা পেলে আগামীতেও আমরা এ ধরণের আয়োজনের ধারা অব্যাহত রাখবো” মূলত এটিই এই অনলাইনভিত্তিক মহাকর্মযজ্ঞের মূল লক্ষ্য। সেই সাথে রয়েছে বিভিন্ন চমক।

প্রতিটি বিষয়ে বিজইয়ীদের জন্যে স্বীকৃতিস্বরূপ রয়েছে ক্রেস্ট, সার্টিফিকেটসহ সম্মাননা। এবং এই কর্মযজ্ঞের শেষ চমক হিসেবে থাকছে একটি অসাধারণ কুইজ প্রতিযোগিতা। মহাপার্বণ ৫তারিখ থেকে শুরু হতে চললেও রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে ইতোমধ্যেই, যা চলবে আগামী ৪তারিখ পর্যন্ত। আগামী ১৫তারিখ ফেইসবুক লাইভ অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণার মধ্য দিয়ে পর্দা নামবে ১০ দিন ব্যাপী এই মহাপার্বণের।

নিউজ ঢাকা ২৪।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে জিনজিরা

জিনজিরা ঘাটে ট্রলারের ভাড়া বাড়লেও কমে নি যাত্রী সংখ্যা ; করোনা ঝুকিসহ ভোগান্তিতে যাত্রীরা

ঢাকার কেরানীগঞ্জে জিনজিরা ইউনিয়নের কয়েকটি ঘাট থেকে ট্রলারে করে প্রতিদিন কয়েক হাজার লোক বুড়িগঙ্গা নদী …