দেশী মদসহ

গোয়ালন্দে দেশী মদসহ ৩ জন গ্রেফতার

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে শনিবার বিকেলে বিপুল পরিমান দেশী মদসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতুব্বার পাড়া গ্রামের মৃত জয়নদ্দিন মোল্লার ছেলে আক্কাছ মোল্লা (৫৮), সাকের ফকির পাড়া গ্রামের দুলাল খানের ছেলে রাজিব খান (৩০) ও দক্ষিণ দৌলতদিয়া মুছা মাতুব্বার পাড়া গ্রামের বাচ্ছু সরদারের ছেলে রুবেল সরদার (২৮)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ দেশীয় মদ বিভিন্ন মাদক বিক্রেতার নিকটে পাইকারী বিক্রয় করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়।

 শনিবার (৩০মে) বিকালে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী দেশীয় মদ এর চালান নিয়ে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দক্ষিন দৌলতদিয়া মুছা মাতুব্বর পাড়া এলাকায় অবস্থান করছে।

প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্প উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আক্কাস মোল্লা, মোঃ রাজিব খান, মোঃ রুবেল সরদারকে আটক করা হয়। এ সময় আটককৃত আসামীদের হেফাজত হতে ২১০ (দুইশত দশ) লিটার দেশীয় মদ ও মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ০১টি ইজিবাইক এবং ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীগণ পেশাদার দেশীয় মদ ব্যবসায়ী। উদ্ধারকৃত মাদকদ্রব্য দেশীয় মদ ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগ এর পক্ষ থেকে ছাত্রলীগকে উপহারসামগ্রী প্রদান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!