অর্থবছরের জন্য

উল্লাপাড়ায় বার্ষিক উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

মাসুদুল হাসান রিপন, সিরাজগঞ্জ সংবাদদাতাঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগতী ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থবছরের জন্য ৪কোটি ৭৯ লাখ ৯৭ হাজার ৭০৪ টাকার উদ্বৃত্ত বাজেট উন্মুক্তভাবে ঘোষণা করা হয়েছে। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৭৯লাখ ০৫ হাজার ৫৪ টাকা। বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ৯২হাজার ৬৫০ টাকা।

শনিবার (৩০মে) পূর্নিমাগাতী ইউনিয়ন মিলনায়তনে এ বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার।

পূর্নিমাগাতী ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের অাহবায়ক বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক গোলাম মোস্তফা, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সামাদ, সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি এস এম রাশেদ, ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক শহিদুল মাষ্টার, বঙ্গবন্ধু স্বাস্থ্য পরিষদের সভাপতি ডাঃ লুৎফর প্রমূখ। এছাড়া উন্মুক্ত ভাবে বাজেট ঘোষণা অনুষ্ঠানে ইউপি সদস্য, ইউনিয়ন নাগরিক, সাংবাদিক, সরকারি-বেসকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাজেট ঘোষণা শেষে প্রশ্নোত্তর পর্বে ইউনিয়নের শিক্ষা ব্যাবস্থা , স্বাস্থ্যখাত সহ বিভিন্ন সমস্যা যেমন সঠিক সেবাপ্রাপ্তি, পরিস্কার পরিচ্ছন্নতা, রাস্তাঘাটের উন্নয়ন, বাজেট বণ্টন, নারী উন্নয়নে পৃথক বাজেট বরাদ্দ, ইউনিয়ন এর আধুনিকায়ন ও জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইউপি চেয়ারম্যান।

ইউনিয়নের মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তরে ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার প্রথমে উল্লাপাড়া উপজেলার মাননীয় সাংসদ এর উল্লাপাড়ায় তার উন্নয়নের কিছু উদাহরন দিয়ে বিভিন্ন ক্ষেত্রে তার সীমাবদ্ধতার কথা উল্লেখ করে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের অগ্রগতি সম্পর্কে জনগণকে অবহিত করে সবার সহযোগিতা কামনা করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,গোলাম মাওলা রনি পালিয়ে যাবার পথে এলাকাবাসির হাতে আটক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!