কেরানীগঞ্জে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ; মোট আক্রান্ত ৪৬৫

কেরানীগঞ্জে  নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।  এ নিয়ে কেরানীগঞ্জে মোট করোনায় শনাক্ত হওয়া রোগীর সংখ্যা ৪৬৫  জন। বুধবার রাত ১০.৪৫০ মিনিটে এ তথ্য জানিয়েছেন কেরানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।

তিনি আরো জানান, বুধবার আক্রান্তদের মধ্যে শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া এলাকায় একজন পুরুষ (৪৫), একজন নারী (৪২),শুভাঢ্য ইউনিয়নে আরো এক কিশো  (১৪), কলাতিয়া ইউনিয়নে একজন ডাক্তার (৪১), আগানগর ইউনিয়নে এক তরুণী (২৪), জিনজিরা ইউনিয়নে একজন (৫৪), এবং তেঘরিয়া ইউনিয়নে একজন (৩৯) রয়েছে

মীর মোবারক হোসেন আরো বলেন, দিন যত যাচ্ছে করোনা পরিস্থিতি আরো খারাপ হচ্ছে। সবাইকে সামনের দিনগুলোতে আরো সচেতন হতে হবে। একমাত্র নিজ থেকে সামাজিক ভাবে সচেতন হলে, সামাজিক দুরুত্ব বজায় রাখলেই কেবল করোনাকে প্রতিরোধ করা সম্ভব।

 

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, দেশের ক্রান্তিকালে আমাদের পুলিশ সদস্যরা জনগণকে সেবা দিতে গিয়ে প্রায় ৪৫ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। ইনশাআল্লাহ তাদের মধ্যে থেকে পবিত্র ঈদের দিন ৩২ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে আমাদের কাছে চলে এসেছে। আমার পরামর্শ হচ্ছে অভ্যাস মানুষ দাস, মানুষ অভ্যাসের দাস নয়। তাই আপনি যে অভ্যাস করবেন সেটাই আপনার। দয়া করে আপনারা ঘরে থাকার অভ্যাস করেন, প্রয়োজন ছাড়া ঘরের বা‌ইরে যাবেন না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সৈনিকলীগের উদ্যাগে

মিজানপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের উদ্যেগে বৃক্ষরোপন কর্মসূচি

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের উদ্যাগে সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম শেখ কাশেমের …