ঈদের দিনে অসহায়দের রান্না করা বিশেষ খাবার বিতরন করলো বিআইডব্লিউটিএ

আজ মুসলমানদের সবচেয়ে বড়ো ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতর। করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে এবারের ঈদটা সবার জন্য বেতিক্রম। করোনার কারনে কর্মহীন হয়ে পরা আসহায়দের কাছে এবারের ঈদ অনেকটাই ফিকে। পবিত্র ঈদের দিনে অসহায় প্রায় ৫০০ কর্মহীন নৌশ্রমিক, মাঝি, দিনমজুর, অসহায় ছিন্নমুল মানুষ, দরিদ্র পীড়িত ভবঘুরের মাঝে রান্না করা বিশেষ খাবার বিতরন করে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করলো বিআইডব্লিউটিএ ।

জানা যায়,  আজ দুপুর ১২.১৫ মি: -এ বিআইডব্লিউটিএ’র ঢাকা নদী বন্দর টার্মিনালে ইসাবেলা ফাউন্ডেশন ও মজার স্কুলের সহযোগিতায় ২০০ জন অসহায়ের মাঝে  ঈদের দিনের বিশেষ রান্না করা খাবার বিতরন করা হয়।  বিশেষ খাবারর মধ্যে ছিলো  চিকেন পোলাও, সেমাই ও মিষ্টি
ইসাবেলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব কবির বিন আনোয়ার  জানান, 
ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি, করোনার কারনে এবারের ঈদ এমনিতেই বেতিক্রম। ইসাবেলা ফাউন্ডেশন ও মজার স্কুলের সহযোগিতায় কিছু অসহায়ের মাঝে খাবার বিতরন করে তাদের মুখে কিছুটা হাসি ফুটানোর চেষ্টা করা হয়েছে।

তিনি আরো বলেন,  করোনা পরিস্থিতিতে আমাদের সবাইকে মানবিক হতে হবে। অসহায়দের পাশে দাড়াতে হবে। । সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা।ঈদ মোবারক।

বিআইডব্লিউটিএ এর যুগ্ম পরিচালক ও ঢাকা নদী বন্দরের নিয়ন্ত্রণ কর্মকর্তা একেএম আরিফ উদ্দিন বলেন,  করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই  নৌশ্রমিক, কুলি, দিনমজুর, মাঝি, জেলে, ভবঘুরে, ছিন্নমূল, প্রতিবন্ধিসহ সদরঘাট ও ঢাকা নদী বন্দর কেন্দ্রিক নানা শ্রেণীর বর্তমানে অসহায় হয়ে পরা মানুষের মাঝে বিআইডব্লিউটিএ’র পক্ষ থেকে  কয়েকদিন পর পরই  খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ঈদের দিনেও অসহায়দের মাঝে  ইসাবেলা ফাউন্ডেশন ও মজার স্কুলের সহযোগীতায় রান্না করা খাবার বিতরন করলাম। সরকারের পাশাপাশি বিত্তবানদেরও অসহায়দের পাশ দাড়ানো দরকার। সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা । ঈদ মোবারক।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …