অসুস্থ মায়ের জন্য দোয়া চাইলেন সাংবাদিক রানা আহমেদ

নিজস্ব প্রতিবেদক : দৈনিক শুভদিন পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক ও আলোর বার্তা ২৪.কম এর প্রকাশক ও সম্পাদক সাংবাদিক রানা আহমেদ এর “মা” রহিমা বেগম (৪৯) ক্যান্সারে আক্রান্ত হয়ে, ভারতের একটি বেসরকারী ক্যান্সার হাসপাতালে চিকিৎধীন রয়েছেন।
তাই তিনি তার অসুস্থ মায়ের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন। গত, ৩১ জানুয়ারি ঢাকার একটি বেসরকারী হাসপাতালে প্রথম অপারেশন শেষে উন্নত চিকিৎসার জন্য, গত ২৭ ফেব্রুয়ারি ভারত যান এবং সেখানে ৩টি কেমোথেরাপি শেষে আগামী ১লা জুন একটি সার্জারি অপারেশন হওয়ার কথা রয়েছে। অপারেশনটি বড় হওয়ায় তিনি সকলের কাছে মায়ের জন্য দোয়া চেয়েছেন।
রানা আহমেদ বলেন, “আমার মা হঠাৎ অসুস্থ বোধ করায় প্রথমে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাই, পরে বিভিন্ন পরীক্ষার রিপোর্টে জানতে পারি আমার মায়ের শরীরে ক্যান্সারের উপস্থিতি রয়েছে। বিষয়টি প্রথমে বিশ্বাস করতে পাড়ছিলাম না। পরে আরো বেশ কয়েকটি হাসপাতালের ডাক্তারের সাথে পরামর্শ করে, অন্য দুটি হাসপাতালে পরীক্ষার পর একই রিপোর্ট আসে। পরে মায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্রুত অপারেশেন করাই। বর্তমানে আমার মা ভারতে একটি বেসরকারী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এই পর্যন্ত ৩টি ক্যামোথেরাপী দেওয়া হয়েছে। এখন শারীরিক অবস্থা উন্নতির দিকে, তবে ১লা জুন একটি সার্জারি অপারেশন করার কথা রয়েছে। তাই আমার মায়ের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চাচ্ছি। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।”
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লঞ্চ ডুবির ঘটনায়

বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ঘটনায় ৩৩ লাশ উদ্ধার

রাজধানীর শ্যামবাজার এলাকায় বুড়িগঙ্গা নদীতে অর্ধশত যাত্রী নিয়ে মর্নিং বার্ড নামে একটি লঞ্চ ডুবির ঘটনায় …