অসহায় পরিবারের মাঝে মহানগর ছাত্রলীগ নেতার ঈদ উপহার ও মাস্ক বিতরণ

করোনা পরিস্থিতিতে স্থবির হয়ে আছে সমগ্র বিশ্ব৷ করোনা ভাইরাসের ভয়ংকর প্রভাব আমাদের দেশে মহামারী আকারে ছড়িয়ে গেছে। লকড ডাউনে বিপর্যস্ত হয়ে গেছে জীবন ব্যবস্থা, অর্থনীতি। আর এতে সবচেয়ে বড় বিপাকে পড়েছে সমাজের নিম্ন আয়ের অসহায় মানুষ গুলো।

রাজধানীর, দক্ষিণ বনশ্রী এলাকার এমন অসহায় ১৫০ টা পরিবারকে নিত্য প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করেছেন, ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা বারেক হোসাইন আপন।
করোনা সংকটের শুরু থেকেই অসহায় ও দুস্থ মানুষের পাশে ব্যক্তি উদ্যোগে, শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে, পরিবার থেকে সাহায্য নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন।

ঢাকা মহানগর ছাত্রলীগ দক্ষিণের সহ-সভাপতি, বারেক হোসাইন আপন জানান, করোনায় সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সরকারিভাবে বিভিন্ন পর্যায়ে ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। সরকারের পাশাপাশি আমাদের সবার উচিৎ আমাদের আশেপাশে অসহায় মানুষটার খোঁজ রাখা।
ঈদের আনন্দ করোনা ভাইরাসে বন্দী হয়ে আছে৷ তারপরও বেঁচে থাকতে হবে৷ জীবন যাত্রা অব্যাহত রাখতে হবে৷ একটা মানবিক সমাজ বিনির্মানে ঐক্যবদ্ধ হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে৷ এই ১৫০ টা পরিবারের চুলায় ঈদের দিন আগুন ধরবে, রান্না হবে৷ এর চেয়ে বড় আনন্দ আর আত্মতৃপ্তি কিছুতে নাই।

তিনি অারও বলেন, এই অসহায় মানুষ গুলো অসচেতন। আমি আমার জায়গা থেকে তাদের সচেতন করার চেষ্টা করেছি। করোনা মোকাবিলায় কেন মাস্ক ইউজ করা উচিৎ৷ কিভাবে নিরাপদ থাকতে হবে সেটা বুঝিয়ে দিয়েছি৷ তাদের জন্য মাস্ক ও উপহার হিসেবে প্রদান করেছি।
বিত্তবানদের উচিত ঈদের উপহার সকল দুঃস্থ দের সাথে ভাগ করে নেওয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় হোটেল ব্যবসায়ী শ্যামল নিহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজপাড়া গ্রামের হোটেল ব্যবসায়ী শ্যামল চন্দ্র দাস …

error: Content is protected !!