আর্থিক অসচ্ছল

ঝড়-বৃষ্টি মাথায় নিয়েই ঈদ উপহার পৌঁছে দিচ্ছে নাঈম ও তারা

ঘূর্নিঝড় আম্ফানের প্রকোপ ও বৃষ্টি মাথায় নিয়ে এলাকার আর্থিক অসচ্ছল পরিবারের মাঝে ‘ঈদ উপহার’ পৌঁছে দিচ্ছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ পরিষদের সভাপতি ও নাট্যকলা বিভাগের শিক্ষার্থী নাঈম রাজ এবং তার বন্ধুরা।

‘করোনা সঙ্কটে গ্রামবাসীর পাশে আমরা সহযোগিতা কেন্দ্র’ এবং ‘অল স্টুডেন্টস্ অয়েলফার এ্যাসোসিয়েশন, আরজি জগদীশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়’ এর সহযোগিতায় জয়পুরহাটের বিভিন্ন প্রান্তিক এলাকায় ধাপে ধাপে তারা এই উপহার সামগ্রী বিতরণের কাজ অব্যাহত রেখেছেন। এভাবে এলাকার ৬৫০ পরিবারের পাশে ঈদ উপহার প্রদান করবেন বলে জানান তারা।

জানা যায়, গত ২০মে থেকে তারা ঈদ উপহার বিতরণের কাজ শুরু করে। জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের আরজি জগদীশপুর, সোঁনারপাড়া, সরদারপাড়া এবং হাজীপাড়া, মোহাম্মাদাবাদ ইউনিয়ন এলাকায় বিতরণ শেষ হয়েছে। ধাপে ধাপে অন্য এলাকাগুলোতেও এই উপহার সামগ্রী বিতরণ করবে তারা। এর আগে করোনা প্রকোপের প্রথম থেকেই এলাকায় সচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ করেন। এছাড়াও তিন শতাধিক পরিবারকে সুরক্ষা উপকরণ ও পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আহ্বায়ক নাঈম রাজ বলেন, আজ শনিবার জয়পুরহাট সদর উপজেলার মোহাম্মাদাব ইউনিয়নের পূর্ব বেল আমলা গ্রামে ৫০ পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। আমরা ধাপেধাপে আরও দিবো। এই আয়োজনের সহযোগী ‘একটুখানি হাসির জন্য’ এর প্রতিষ্ঠাতা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী সাগর হোসেনকে ধন্যবাদ জানাই।

নিউজ ঢাকা

আরো পড়ুন,সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী রনির পাশে প্রাকীর্তি ফাউন্ডেশন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল রক্ষার দাবিতে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি- আখচাষী বাঁচাও, শ্রমিক বাঁচাও, মিল বাঁচাও, হটাও দালাল, বাঁচাও মিল, মুজিব বর্ষের এই …

error: Content is protected !!