প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পেলো কেরানীগঞ্জের ৬২২টি মসজিদ

করোনাভাইরাসের কারনে স্থবির হয়ে পরেছে পুরো । করোনা পরিস্থিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মসজিদে ১২২ কোটি ২ লক্ষ পনের হাজার টাকা অনুদান প্রদান করেছেন। তার ধারাবাহিকতায় কেরানীগঞ্জের ৬২২টি মসজিদ পেলো প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান। বিষয়টি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ।

জানা যায় কেরানীগঞ্জের ১২টি ইউনিয়নের ইসলামিক ফাউন্ডেশনের তালিকাভুক্ত ৬২২টি মসজিদকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হবে। স্ব স্ব ইউনিয়ন চেয়ারম্যান কার্যালয় থেকে প্রতিটি মসজিদ কতৃপক্ষ এ অনুদানের টাকা সংগ্রহ করতে হবে।

ইসলামিক ফাউন্ডেশনের কেরানীগঞ্জ ফিল্ড সুপার ভাইজার আব্দুল হালিম শিকদার জানান, করোনা ভাইরাসের কারনে মসজিদের আয় কমে যাওয়ায় ব্যায় মিটাতে হিমশিম খেতে হচ্ছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মসজিদকে নগদ ৫০০০ টাকা করে অনুদান দিচ্ছে। কেরানীগঞ্জের প্রতিটি ইউনিয়ন চেয়ারম্যানদের কাছ থেকে সেই ইউনিয়নের মসজিদগুলোর অনুদান সংগ্রহ করতে হবে।

এ বিষয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, সারা দেশের ন্যায় কেরানীগঞ্জেও আমরা মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পেয়েছি। প্রাথমিক ভাবে ইসলামিক ফাউন্ডেশনের তালিকভুক্ত কেরানীগঞ্জের ৬২২টি মসজিদ এ অনুদানের টাকা পাবে। কোন মসজিদ যদি তালিকা থেকে বাদ গিয়ে থাকে, তাহলে আবেদন করলে পরবর্তীতে তা ব্যবস্থা করে দেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় হোটেল ব্যবসায়ী শ্যামল নিহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজপাড়া গ্রামের হোটেল ব্যবসায়ী শ্যামল চন্দ্র দাস …

error: Content is protected !!