লিভার জটিলতায় প্রাণ গেল জবি শিক্ষার্থীর

লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।শুক্রবার (২২ মে) দুপুরে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে সে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

মৃত শিক্ষার্থী দীপাবলি শিল ঝিনুক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী ছিল।তার গ্রামের বাড়ি নাটোরের লালবাজারে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই ঝিনুক লিভারের সমস্যায় ভুগছিল।প্রথমে তাকে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা করা হয়। পরবর্তীতে অবস্থার উন্নতি হলে বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু সম্প্রতি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।গতকাল (শুক্রবার) দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশীদ খান জানান, আমাদের বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি।ওই শিক্ষার্থীর মামার দেওয়া একটি ফেসবুক পোস্টের মাধ্যমে মৃত্যুর বিষয়টি প্রথমে নজরে আসে।মৃত্যুর বিষয়টি সত্য। তার অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাবহ। আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এশিয়ার একমাত্র বিশ্ববিদ্যালয় হিসেবে জবির “ইন্সট্রুমেন্টাল এক্সেস এওয়ার্ড” অর্জন

এশিয়ার একমাত্র এবং বাংলাদেশের প্রথম বিশ্ববিদ্যালয় হিসেবে “ইন্সট্রুমেন্টাল এক্সেস এওয়ার্ড-২০২০” অর্জন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের …

error: Content is protected !!