লাশ উদ্ধার

কেরানীগঞ্জে সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক প্রকল্পের ভিতর থেকে সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১৯মে) সকাল বেলা বালুর নিচে পুঁতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৭)। তার বাড়ি ভোলা জেলার চরফ্যাশান থানায়। কেরানীগঞ্জের পারগেন্ডারিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো সে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই সুজন  বালা জানান, আজ সকালে এলাকাবাসী মারফত জানতে পারি দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন পাসপোর্ট অফিস সংলগ্ন ঝিলমিল আবাসিক প্রকল্পে  একটি লাশ পোতা রয়েছে। খবর পেয়ে সাথে সাথে আমি ঘটনাস্থলে যাই। গিয় লাশটি উদ্ধার করি, লাশটির পেটে ছুরির আঘাত ছিলো এবং গলা কাটা ছিলো। আশে পাশের কয়েকজন বলেন এটি সিএনজি চালক জাহাঙ্গীর হতে পারে। এর তিন দিন আগে নিহতের স্ত্রী জাহাঙ্গীরের নিঁখোজ হওয়ার বিষয়ে থানায় একটি জিডি করেছিলেন।

এরপরে আমরা  জাহাঙ্গীরের স্ত্রী কে খবর দেই। খবর পেয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে লাশের পরনের জামা-কাপড় দেখে লাশটি সনাক্ত করে। ধারনা করা হচ্ছে জাহাঙ্গীরকে হত্যা করে দুর্বৃত্তরা তার সিএনজি ছিনতাই করে নিয়ে গেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান, জানান জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আপনি বেঁচে থাকলে অনেক কম টাকায় গরিব সেবা পাবে

গত ২৫ মে করোনায় আক্রান্ত হয়েছেন গনস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। শুরুর দিকে তার …

error: Content is protected !!