মালামাল জব্দ

নাটোরের লালপুরে ট্রাক সহ টিসিবি’র পণ্য জব্দ

মেহেরুল ইসলাম, নাটোর (লালপুর) সংবাদদাতাঃ  নাটোরের লালপুরে খোলা বাজারে টিসিবির পণ্য বিক্রয়রে সময় নিয়ম অনুসারে পণ্য সামগ্রী না থাকায় ট্রাক সহ মালামাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১৯ মে) গোপালপুর পৌর এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশনের কদমতলা নামক স্থানে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি সরজমিনে এসে টিসিবির পণ্য বিক্রয় কালে তদন্ত করার সময় ৩৮ লিটার সোয়াবিন তেল, পিঁয়াজ ৬০ কেজি নিয়ম অনুসারে কম পায়।

এছাড়া যেখানে ১৬ বস্তা চিনি থাকার নিয়ম থাকলেও খালি ১৭ টি বস্তা দেখানো হয়, ডাউলের হিসাব পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে পণ্য সামগ্রী না থাকায় ট্রাক সহ মালামাল জব্দ করে লালপুর থানায় হস্তাতর করেন। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি ঘটনাস্থলে বলেন, আপনারা তো নিজেরাও দেখছেন, টিসিবিরি পণ্য সামগ্রী জব্দ করে থানায় হস্তাতর করা হয়েছে। এবং ডিলারের বিরুদ্ধে মামলা করা হবে ।

এবিষয়ে গোপালপুর পৌর ছাত্রলীগের আহবায়ক উপল পাল সজল বলেন, কয়েক দিন আগে আমরা শুনেছি, টিসিবির পণ্য সামগ্রী নিয়ম অনুসারে কম রাখা হচ্ছে, মঙ্গলবার সকাল থেকেই আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা টিসিবির পণ্য বিক্রয় কালে ঘটনা স্থলে থাকি এবং ডিলার শরিফুল ইসলাম কার্তিক কে ফোনে জিজ্ঞাসা করি যে আপনার পণ্য সামগ্রী কম আছে কি না, প্রশ্নের জবাবে তিনি বলেন আমাদের কোন পণ্য কম নাই।

তিনি আরো বলেন, পরে আমাদের সন্দেহ হলে স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!