পরিস্থিতিতে কর্মহীন

রাজশাহী নগরীতে ছাত্রলীগ নেতা রাসিকের মানবিক উদ্যোগ অব্যাহত

জেলা প্রতিনিধিঃ করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন দেশের অসংখ্য মানুষ। যার ফলে বেশি বিপাকে পড়েছে নিম্ন অায়ের মানুষ। আর এর মধ্যেই সামনে প্রবিত্র ঈদুল ফিতর। অার ঈদ উপলক্ষে এসব নিম্ন অায়ের মানুষের মুখে একটু হাসি ফোটাতে রাজশাহী নগরীতে রাতের অাঁধারে ঈদ উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন ছাত্রলীগ নেতা রাসিক দত্ত।

সোমবার (১৮ মে) রাতে নগরীর সাগরপাড়া, ঘোরপাড়া, শাহমুখদুম কলেজ, বিহারি পাড়াসহ তার অাশেপাশের এলাকায় কর্মহীন অসহায় দরিদ্র দেড় শতাধিক পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে পোলাও চাল, সেমাই, চিনি, নুডুলস, ছোলা, বুন্দিয়াসহ ঈদ সামগ্রী নিজ উদ্দ্যোগে বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা তামিম, রবিন ,সঞ্জু, রাকিব, টুটুল প্রমূখ।

এ বিষয়ে রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ও মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রাসিক দত্ত জানান, করোনাভাইরাসের মতো এই মহামারিতে মানুষের পাশে দাঁড়ানো জরুরি। করোনা ভাইরাসের কারনে বিশ্ব অর্থনিতি তথা বাংলাদেশের মানুষেরও অর্থনিতিক অবস্থা লঘু হচ্ছে সেই কারনে এই অসহায় ও কর্মহীন মানুষের ঈদ কে আরও আনন্দিত করা প্রয়াস থেকে কিছু ইদ উপহার প্রদান করলাম। অার এই ভাবেই নগরীর কর্মহীন অসহায় মানুষের পাশে থাকবে ছাত্রলীগ।এছাড়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে সামজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,দেশের স্বর্ণসূত্র পাট হারিয়েছে তার প্রাচীন ঐতিহ্য

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!