কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির পক্ষ থেকে অসহায়দের মাঝে ইফতার বিতরন

কেরানীগঞ্জে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি অসহায়দের মাঝে খাদ্য সহায়তার পাশাপাশি ইফতার বিতরন করে যাচ্ছে।

সম্প্রতি লকডাউনের কারণে কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় শ্রমজীবী, অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার দিচ্ছেন ‘কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি নামের কেরানীগঞ্জের জনপ্রিয়  এই সামাজিক সংগঠনটি।

তারই ধারাবাহিকতায় আজ সোমবার (১৮ মে) কেরানীগঞ্জের আটি, কলাতিয়া ও কোন্ডা ইউনিয়নের প্রায় ২০০ অসহায় খেটা খাওয়া মানুষের মাঝে ইফতার বিতরন করে গ্রাজুয়েট সোসাইটি।

এর আগেও রমজান মাসে সংগঠনটির পক্ষ থেকে বেশ কয়েক দিন ইফতার বিতরন করা হয়। এছাড়া চলমান করোনা পরিস্থিতিতে  কেরানীগঞ্জের বিভিন্ন ইউনিয়নে প্রায় ৫০০ জন শিক্ষককে গোপনে খাদ্য সহায়তা দিয়েছে সংগঠনটি । এছাড়াও প্রায় ৪০০ টি মধ্য বিত্ত পরিবারকে গোপনে খাদ্য সহায়তা দেয় সংগঠনটি। খাদ্য সহায়তার পুরো পক্রিয়াটিই গোপনে করা হয় । যেন যাদের সহায়তা দেয়া হচ্ছে তাদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন না হয়।

কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির প্রতিষ্ঠাটা ম.ই মামুনের সাথে কথা হলে তিনি জানান,কেরানীগঞ্জের একঝাক তরুনদের নিয়ে কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি প্রতিষ্ঠিত করেছিলাম কেরানীগঞ্জের সার্বিক উন্নয়নের জন্য। কেরানীগঞ্জের করোনা পরিস্থিতিতে আমরা চেষ্টা করেছি অনেকের পাশে দাড়ানোর জন্য। আমাদের কার্যক্রম চলমান থাকবে। দেশের এই ক্রান্তিকালে সামার্থ্যবানদের উচিত যার যার সাধ্য মতে এগিয়ে আসা। তবেই হাসি ফুটবে অনেকের মুখে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আপনি বেঁচে থাকলে অনেক কম টাকায় গরিব সেবা পাবে

গত ২৫ মে করোনায় আক্রান্ত হয়েছেন গনস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। শুরুর দিকে তার …

error: Content is protected !!