সামাজিক দূরত্ব

দৌলতদিয়া ঘাটে ঢাকা থেকে মানুষের ঢল ; পণ্যবাহী ট্রাকের দীর্ঘ সারি

ঢাকা থেকে ফিরতে শুরু করেছে মানুষ। পাশাপাশি পারাপার হচ্ছে ব্যাক্তিগত গাড়িও। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনেই পারাপার হচ্ছে এসব মানুষেরা। সকাল থেকেই পাটুরিয়া ফেরি ঘাট থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরি উপচে পড়া ভিড় নিয়ে দৌলতদিয়া ঘাটে এসে ভিড়ছে।

আর এতে করে বেড়ে যাচ্ছে করোনা সংক্রমণের ঝুঁকি । এছারাও রয়েছে দৌলতদিয়া ফেরি ঘাটে পণ্যবাহি ট্রাক ও ব্যাক্তিগত গাড়ির চাপ। সকাল থেকে ঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের ৩ কিলোমিটার এলাকা পারের অপেক্ষায় রয়েছে এসব যানবাহনের সারি। সিমিত আকারে ফেরি চলাচল করায় প্রতিটা যানবাহনকে ফেরিতে উঠতে ৩ থেকে ৪ ঘন্টা সময় অপেক্ষা করতে হচ্ছে।

আর এতে করে ভোগান্তিতে পরেছে যান চালকেরা। বিআইডবিøউটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক আবু আব্দুল্লাহু জানান, শুধু মাত্র এ্যাম্বুলেন্স ও পণ্যবাহি ট্রাক পারাপারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সীমিত আকারে ২টি রোরো (বড়) এবং ২টি ইউটিলিটি (ছোট) ফেরি চলাচল করছে।

সকাল থেকেই পণ্যবাহি ট্রাকের চাপ রয়েছে ঘাট এলাকায়। এর পরে করোনা সংক্রমনের ঝুকি এড়াতে বেলা ১১ টার ৩০ মিনিটে হতে দৌলতদিয়া ও পাটুরিয়া ফেরী চলাচল বন্ধ করে রেখেছে বিআইডবিøউটিসি ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,সারা বছর পানি জমে থাকে রাস্তায় ; ভোগান্তিতে দুই ইউনিয়নের জনগন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!