নিজ উদ্দ্যোগে

উল্লাপাড়ায় ইউপি চেয়ারম্যান আল-আমিনের খাদ্য সহায়তা অব্যাহত

মাসুদুল হাসান রিপন, সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের উল্লাপাড়ার পূর্নিমাগাতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের নিজ উদ্দ্যোগে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।

শনিবার (১৬মে) উপজেলার পূর্ব রামকৃষ্ণপুর ও রশিপাড়া গ্রামের ১৫০ কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের আগে ১০ কেজি করে আটা বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ আব্দুস ছামাদ সরকার, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি নবীনূর রহমান রোচি, সাংগঠনিক সম্পাদক শহিদুল মাষ্টার প্রমুখ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার জানান, করোনা ভাইরাস এর কারনে বিশ্ব অর্থনিতি তথা বাংলাদেশের মানুষেরও অর্থনিতিক অবস্থা লঘু হচ্ছে সেই কারনে এই অসহায় ও কর্মহীন মানুষের ঈদ কে আরও আনন্দিত কিছু ইদ উপহার প্রদান করলাম।আর আপনারা ঘরে থাকুন,বিশেষ প্রয়োজন ব্যতিরিকে বাইরে বের হইয়েন না, সরকারী আইন মেনে চলুন, পরিশেষে ঘরে থাকুন সুস্থ থাকুন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল মাষ্টার বলেন, ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার যেভাবে নিজেকে সামনের কাতারে রেখে করোনা মোকাবেলায় নেতৃত্ব দিয়ে যাচ্ছে তা সর্বসাধারণ এর কাছে প্রশংশনীয় হচ্ছে, তিনি যে গনমানুষের নেতা, তাকে কেন জনগন ভোট দিয়ে জয়যুক্ত করেন, সেই আস্থার প্রতিদান তিনি পুর্বেও দিয়েছেন এবং বর্তমানে দিয়ে যাচ্ছেন, তারই ধারাবাহিকতায় আজ জননেতা তানভীর ইমাম এমপি মহোদয়ের দিকনির্দেশনায় গ্রামের ১৫০ কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদের আগে ১০ কেজি করে আটা বিতরণ করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ভাড়া কমানোর দাবীতে কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ীদের মানববন্ধন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!